রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ জুলাই ২০২০, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৫৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ রংপুরের শ্যামপুরে ছাত্রী কে ধর্ষণের অভিযোগে স্কুল শিক্ষক গ্রেফতার ◈ ইতালীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশ : বাংলাদেশ থেকে সমস্ত ফ্লাইট স্থগিত ◈ পাখিরা পেলো নতুন ঘর ◈ মোংলায় জলবদ্ধতা নিরসনসহ রাস্তা মেরামতের দাবি ◈ মহেশপুরে ১৫৪ বোতল ফেন্সিডিল সহ ২ ব্যক্তি আটক ◈ গোসাইরহাটে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপন ◈ মুন্সিগঞ্জে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন-এর সৌজন্যে স্ক্যাবো-৬ ট্যাবলেট বিতরণ ◈ কিশোরগঞ্জে করোনায় বাড়ছে মৃত্যুর সংখ্যা, ২ দিনে ৪ জনের মৃত্যু ◈ ভূঞাপুরে কর্মহীন দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ◈ রায়পুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিক ইউনিয়নের মতবিনিময়

মেয়র হলে নগর ভবন ২৪ ঘণ্টা খোলা রাখব: তাপস

প্রকাশিত : ০৪:৫১ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ১৪৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজধানীবাসীর জন্য নিবেদিতপ্রাণ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, আমাকে ভোট দিলে, আমাকে মেয়র নির্বাচিত করলে নগর ভবন ২৪ ঘণ্টা খোলা রাখব জনগণের স্বার্থে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় ঢাকা দক্ষিণের কামরাঙ্গীরচরের ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালানোর আগে ঝাউচর এলাকায় সংক্ষিপ্ত এক পথসভায় এসব প্রতিশ্রুতি দেন তিনি।

পথসভায় সিটি করপোরেশনে নতুন সংযোজিত ওয়ার্ডগুলো ঢেলে সাজানোর প্রতিশ্রুতি দেন তাপস। এ সময় ৫৫ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরে আলম এবং ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শেফালী বেগমের পক্ষে ভোট ও দোয়া চান তিনি।

তাপস বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে আমরা উন্নত সিটি করপোরেশনে পরিণত করব এবং ঢাকাকে উন্নত নগরে রূপান্তর করব। যদি নির্বাচিত হতে পারি তাহলে এই নগর ভবন ২৪ ঘণ্টা জনগণের জন্য খোলা থাকবে। নগর ভবনের অভিভাবক হিসেবে আমাকে পাঠানো হলে এই ঢাকাকে সুন্দর ও পরিষ্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে।

বিরোধীপক্ষের অভিযোগের বিষয়ে তাপস বলেন, আমরা কোনো আচরণবিধি লঙ্ঘন করছি না। আচরণবিধি মেনেই আমরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। এই নতুন যাত্রায় আমরা বিশ্বাস করি, নৌকাকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে ঢাকাকে নবরূপ দেয়া হবে।

আজকের প্রচারণায় সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, যুব মহিলা লীগের নেত্রী অপু উকিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হাসনাত এবং সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও আওয়ামী লীগ, যুবলীগসহ অন্যান্য সহযোগী-অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা অংশ নেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT