রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ জুন ২০২০, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৪২ পূর্বাহ্ণ

শিরোনাম

মেহেরপুরে লিচুবাগান দখলকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের দুজন নিহত

প্রকাশিত : ০৯:১১ PM, ১৬ মে ২০২০ Saturday ৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সাব্বির হোসেন, মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে লিচুবাগান দখলকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের দুজন নিহত হয়েছে। শনিবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার সাহেবনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সাহেবনগর গ্রামের কবিরের ছেলে ইসমত কবির ডাবলু ও একই গ্রামের সেকেন সরদারের ছেলে সানারুল ৫৫।

নিহত ইসমত কবির ডাবলুর বোন সাবিনা জানান, তাদের একটি লিচুবাগান দীর্ঘ ৩০ বছর যাবৎ ভোগ করে আসছেন।কিন্তু ঘটনার সময় সেকেন সরদারের ছেলে সানারুল ও ইউপি সদস্য হাবিবের নেতৃত্বে তাদের সহযোগীরা লিচুবাগান দখল করতে আসলে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে সংঘর্ষে তার ভাই কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

অপরদিকে নিহত সানারুলের স্ত্রী রশিদা খাতুন জানান, খবির ও তার ছেলে ডাবলু তাদের লিচুবাগান দীর্ঘদিন ধরে জবরদখল করে রেখেছে। জমির কাছে গেলে তারা ধারালো অস্ত্র দিয়ে আমার স্বামীকে কুপিয়ে হত্যা করে।

গাংনী থানার ওসি মোঃ ওবায়দুর রহমান জানান, লাশ উদ্ধার করা হয়েছে। সার্বিক ঘটনা তদন্ত চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT