রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৪ জুলাই ২০২০, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ নকল হ্যান্ড সেনিটাইজারসহ নিম্ন মানের মাস্ক বিক্রি বন্ধে ভোক্তা অধিকারের অভিযান ◈ মালয়েশিয়ায় মসজিদে নামাজের অনুমতি, বিদেশীদের জন্য নিষেধাজ্ঞা ◈ করোনা টেস্ট ফি বাতিল ও স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি ◈ রায়পুরে সড়ক দুর্ঘটনায় ২ চালক নিহত ◈ মেধাবীদের আরো একবার সংবর্ধিত করলো গোপালপুর উচ্চ বিদ্যালয় এ্যালামনাই ◈ নাটোরের লালপুরে পদ্মা নদীতে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার ◈ রাজশাহীতে সাংবাদিকের সঙ্গে পুলিশ কনস্টেবলের মারমুখী আচরণ ◈ ওসি আব্দুল্লাহ আল মামুন করোনায় আক্রান্ত সবার কাছে দোয়া কামনা ◈ ১৪ দিনের জন্য লকডাউন চবি ক্যাম্পাস ◈ গঙ্গাচড়ার তিস্তায় নৌকাডুবি অল্পের জন্য বেঁচে গেল কয়েকটি প্রাণ

মেসির রাতে বার্সেলোনার জয়

প্রকাশিত : ০৫:১৬ AM, ২৮ নভেম্বর ২০১৯ Thursday ১৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাইলফলকের ম্যাচ স্মরনীয় করে রাখলেন লিওনেল মেসি। নু ক্যাম্পে বার্সেলোনার হয়ে ৭০০তম ম্যাচটিতে গোলে সহায়তা করার পাশাপাশি গোলও করেছেন। ইউরোপের এই ক্লাব ফুটবলের প্রতিযোগিতায় ৩৪টি প্রতিপক্ষের বিপক্ষে গোল করে ছাড়িয়ে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও রাউলকে। বার্সেলোনা চ্যাম্পিয়নস লিগের ম্যাচটিতে রাতে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে জয় পেয়েছে ৩-১ গোলে। বার্সেলোনা এই জয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে।

ম্যাচের ২৯ মিনিটে গোল করেছিলেন সুয়ারেজ। সেখানে মেসির অবদান আছে। আবার ৩৩ মিনিটে মেসি নিজেই গোল করেন। অ্যান্তোয়েন গ্রিজম্যান ৩-০ করে ফেলেন স্কোর লাইন। বরুশিয়ার সানচো ৭৭ মিনিটে ১টি গোল শোধ করে দেন। পরে ৩-১ স্কোরেই শেষ হয় ম্যাচ। বার্সেলোনা গ্রুপ ‘এফ’ এর পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে। ইন্টারমিলানও ৩-১ গোলে স্লাভিয়া প্রাহাকে হারিয়েছে। পয়েন্ট টেবিলে ইন্টার রয়েছে দ্বিতীয়স্থানে।

বার্সেলোনার হয়ে ৭৬৭ ম্যাচ খেলেছেন জাভি। মেসি দ্বিতীয় ফুটবলার হিসেবে ৭০০ ম্যাচের মাইলফলক স্পর্শ করেছেন। এছাড়া চ্যাম্পিয়নস লিগে ৩৩টি প্রতিপক্ষের বিপক্ষে গোলের কীর্তি রয়েছে রোনালদো ও রাউলের। মেসি সে রেকর্ডকে পেছনে ফেলেছেন।

এদিকে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল ১-১ গোলে ড্র করেছে নাপোলির সাথে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT