রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯, ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

১২:৫০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ গাইবান্ধার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক পৌরসভার উদ্যোগে নতুন সাজে ◈ রাঙ্গুনিয়ায় গোচরা বাজারে ইসলামী ব্যাংকের আউটলেট শাখা উদ্বোধন। ◈ নবীনগরে মুক্ত দিবস পালিত ◈ অভিভাবক প্রতিনিধি নির্বাচনে হাওয়া বইছে গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ে ◈ শিবপুরে শহীদ বুদ্ধিজীবি দিবস -২০১৯ উপলক্ষে প্রদীপ প্রজ্জ্বলন ◈ ছাতকে শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা ◈ রাজশাহী’র কয়েকটি পরিবেশবাদী সংগঠনের সদস্যদের আলতাদিঘী জাতীয় উদ্যান পরিদর্শন ◈ বিজয়ের মাসে কালিহাতীতে জাতীয় পতাকা বিক্রির ধুম ◈ তিতাসে সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শুরু হয়েছে ৩দিন ব্যাপী ‘ক্লিন তিতাস’ ক্যাম্পেইন ◈ রুম্পাকে ধর্ষণের আলামত মেলেনি: চিকিৎসক

মেসির রাতে বার্সেলোনার জয়

প্রকাশিত : 05:16 AM, 28 November 2019 Thursday ৬৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

মাইলফলকের ম্যাচ স্মরনীয় করে রাখলেন লিওনেল মেসি। নু ক্যাম্পে বার্সেলোনার হয়ে ৭০০তম ম্যাচটিতে গোলে সহায়তা করার পাশাপাশি গোলও করেছেন। ইউরোপের এই ক্লাব ফুটবলের প্রতিযোগিতায় ৩৪টি প্রতিপক্ষের বিপক্ষে গোল করে ছাড়িয়ে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও রাউলকে। বার্সেলোনা চ্যাম্পিয়নস লিগের ম্যাচটিতে রাতে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে জয় পেয়েছে ৩-১ গোলে। বার্সেলোনা এই জয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে।

ম্যাচের ২৯ মিনিটে গোল করেছিলেন সুয়ারেজ। সেখানে মেসির অবদান আছে। আবার ৩৩ মিনিটে মেসি নিজেই গোল করেন। অ্যান্তোয়েন গ্রিজম্যান ৩-০ করে ফেলেন স্কোর লাইন। বরুশিয়ার সানচো ৭৭ মিনিটে ১টি গোল শোধ করে দেন। পরে ৩-১ স্কোরেই শেষ হয় ম্যাচ। বার্সেলোনা গ্রুপ ‘এফ’ এর পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে। ইন্টারমিলানও ৩-১ গোলে স্লাভিয়া প্রাহাকে হারিয়েছে। পয়েন্ট টেবিলে ইন্টার রয়েছে দ্বিতীয়স্থানে।

বার্সেলোনার হয়ে ৭৬৭ ম্যাচ খেলেছেন জাভি। মেসি দ্বিতীয় ফুটবলার হিসেবে ৭০০ ম্যাচের মাইলফলক স্পর্শ করেছেন। এছাড়া চ্যাম্পিয়নস লিগে ৩৩টি প্রতিপক্ষের বিপক্ষে গোলের কীর্তি রয়েছে রোনালদো ও রাউলের। মেসি সে রেকর্ডকে পেছনে ফেলেছেন।

এদিকে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল ১-১ গোলে ড্র করেছে নাপোলির সাথে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT