রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৩২ পূর্বাহ্ণ

মেসির অভাব বুঝতেই দিলেন না সুয়ারেজ

প্রকাশিত : ০৬:৪১ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ Sunday ১৯৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বার্সেলোনার গোল মেশিন লিওনেল মেসি চোটের কারণে দলে ছিলেন না। তবে তার অভাব টের পেতে দিলেন না লুইস সুয়ারেজ। উরুগুয়ের এই স্ট্রাইকার দুর্দান্ত গোলে গোলে দলকে দারুণ জয় উপহার দিলেন।

স্প্যানিশ লা লিগায় গেতাফেকে ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। অপর গোলটি করেন জুনিয়র ফিরপো। এ নিয়ে লিগে ‘অ্যাওয়ে’ ম্যাচে জয়খরা কাটিয়েছেন কাতালানরা।

শনিবার স্থানীয় সময় বিকালে কলিসিয়াম আলফনসো পেরেজে শুরুটা শুভ করে বার্সা। সূচনালগ্ন থেকেই একেই পর আক্রমণ দাগায় তারা। তবে গোলের দেখা মিলছিল না।

অবশেষে ৪১ মিনিটে সাফল্য পান স্প্যানিশ জায়ান্টরা। সতীর্থ গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগানের কাছ থেকে বল পেয়ে চিপ করে প্রতিপেক্ষর জালে বল জড়ান তিনি।

বিরতি থেকে ফিরে ফের গোল পেয়ে যায় বার্সা। ৪৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফিরপো। বাকি সময়ে রক্ষণাত্মক খেলে দলটি।

এর খেসারত গুনে শেষদিকে ১০ জনের দলে পরিণত হন সুয়ারেজরা। ৮২ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ডিফেন্ডার ক্লেমেন্ট ল্যাঙ্গলেট। শেষ পর্যন্ত পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে ঘরে ফিরেন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

এ জয়ে ২০১৯-২০ মৌসুমের লা লিগার পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে ওঠে এসেছে বার্সা। ৭ ম্যাচে ১৩ পয়েন্ট তাদের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT