রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩০ পূর্বাহ্ণ

মেকআপের একটি আস্ত বাক্স!

প্রকাশিত : ০২:০৫ AM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১০১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সব সময়ই নিজের সৌন্দর্য নিয়ে প্রশংসাই শুনছেন নায়িকা মালাইকা আরোরা । কিন্তু সেই মালাইকাকে এবার পড়তে হলো জোর সমালোচনার মুখে। সমপ্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন এ অভিনেত্রী। এর পর পরই ব্যাপক আক্রমণের মুখে পড়তে হয় নায়িকাকে।

ছবি দেখে অনেকেই বলেন, তিনি যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা কোনোভাবে লুকাতে পারবেন না। কেউ কেউ বলতে শুরু করেন, মেকআপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কম বয়সী প্রমাণ করবেন মালাইকা! অনেকে আবার বলতে শুরু করেন, মালাইকা মেকআপের একটি আস্ত বাক্স। ওই ছবি দেখে অনেকে মালাইকাকে ‘বুড়ি’ বলেও সম্মোধন করেন। তবে সমালোচনার মুখে পড়লেও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি এ অভিনেত্রী।

উল্লেখ্য, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। মাঝে মধ্যেই তাদের একসঙ্গে ডেটিং করতেও দেখা যায়। নিজেদের সম্পর্ক নিয়েও কম আলোচনা-সমালোচনার মুখে পড়েননি অর্জুন-মালাইকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT