রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০১:৫৩ অপরাহ্ণ

মুন্সীগঞ্জ জেলা র‌্যাব-১১,সিপিসি-১ কোম্পানি কমান্ডার-এর সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত : ১০:০৭ PM, ২৪ ফেব্রুয়ারী ২০২০ Monday ১৪৮ বার পঠিত

সোহেল টিটু, মুন্সীগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

মুন্সীগঞ্জ জেলা র‌্যাব-১১,সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার এসপি এনায়েত হোসেন মান্নান-এর সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৩০ মিনিটে জেলার শ্রীনগর ভাগ্যকুলে এনায়েত হোসন মান্নান-এর কার্যালয়ে মুন্সীগঞ্জ জেলার প্রিন্ট মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সৌজন্য সাক্ষাৎ হয়। এসময় এসপি এনায়েত হোসেন মান্নান সাংবাদিকদের ব্যাপারে বিভিন্ন খোঁজ-খবর নেন ও সকলের সাথে সৌহার্দ্যপুর্ণ কুশল বিনিময় করেন।এছাড়া তিনি সকল সংবাদকর্মীদের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের প্রতি পরামর্শ দেন এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন,পূর্ব দক্ষিণ এশিয়ার আন্তর্জাতিক সাংবাদিক খালেদ চৌধুরী,আমাদের কন্ঠের জেলা প্রতিনিধি মো. সাইফুল ইসলাম,দৈনিক আলোকিত সকালের জেলা প্রতিনিধি মো. সোহেল টিটু এবং সদর প্রতিনিধি মো. সুজন বেপারী প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT