রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:৫৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুঃস্থদের মাঝে স্টার লিংকের কম্বল বিতরণ ◈ ময়মনসিংহে অস্ত্রসহ যুবক আটক, অস্ত্র ও গুলি উদ্ধার ◈ হবিগঞ্জ সময় পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত ◈ সিলেট বিভাগীয় প্রেসক্লাব’র পক্ষ থেকে নতুন বিভাগীয় কমিশনারকে ফুলের শুভেচ্ছা ◈ বিপিএলের নতুন চ্যাম্পিয়ন রাজশাহী ◈ লক্ষ্মীপুরে ইয়েস ক্লাবের উদ্যোগে কম্বল বিতরণ ◈ রায়পুরে নির্ধারিত সময়ের আগেই  জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও পন্য মেলা  ◈ মুজিব ১০০ কোয়ালিটি ক্রিকেটে টুর্নামেন্টে ব্রাইট ও বাঁশখালী ক্রিকেট একাডেমির জয় ◈ কাপাসিয়া কলেজে ফের অধ্যক্ষ ওয়াজিদুর রহমানের লুটপাট ◈ চাঁপাইনবাবগঞ্জে ফিজিওথেরাপি এন্ড হিজামা সেন্টারের উদ্বোধন

মুন্সীগঞ্জের সিপাহীপাড়ায় কুমিল্লার তিন নারীসহ ছিনতাইকালে ৪ জন গ্রেফতার।

প্রকাশিত : ০৯:৪২ PM, ২০ নভেম্বর ২০১৯ Wednesday ১,৪৫১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় চার নারী ছিনতাইকারী গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ থানা পুলিশ।
বুধবার সকাল সিপাহীপাড়া বল্লালবাড়ী মামুনের গ্যারেজের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্র জানা যায়, সকাল সাড় ১০ টার দিকে চার নারী ছিনতাইকারী ইজিবাইক করে ছিনতাইয়ের উদ্দেশ্যে ইজিবাইক অবস্থান করেছে। ইজিবাইকে থাকা এক নারীর ব্যাগ থাকে একটি ইমিটশনের চেইন ও নগদ ১১৫০ টাকা ছিনতাইকালে নারীর চিৎকারে আশেপাশে লোকজনের চেষ্টায় পুলিশ তাদেরকে হাতে নাতে গ্রেফতার করে।

এর আগে মিরকাদিম বউ বাজার এলাকায় বাজার করতে আসা আসমা বেগম নামের এক মহিলার কাছ থেকে ১ টি স্বর্ণের চেইন ছিনতাই করে এই চক্রটি। গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে হনুফা (৩৫) কুমিল্লা জেলার কোতয়ালী থানার ছাটরা গ্রামের একেএম এনামুল হকের স্ত্রী, হাসিনা বেগম (২৭) কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ছাট আলম গ্রামের মোঃ মাসুদ রানার স্ত্রী, আখী বেগম (২৪) কুমিল্লা জেলার মুরাদনগর থানার নয়াকান্দি গ্রামের রাসেল মিয়ার স্ত্রী, সাথী বেগম (২৮) রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার গোয়ালন্দ গ্রামের শেখ মামুনের স্ত্রী।

গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার নামাপাড়ার নয়ামাটি এলাকার ফারুক মিয়ার বাড়ী ভাড়াটিয়া। আসামীরা বিভিন্ন বেশে ছিনতাই কর এবং তারা ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য বল প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ।
ছিনতাইকারীদের মুল হাতা এবং তাদের সহোযাগী অন্যান্য ছিনতাইকারীদর নাম ঠিকানা ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধার অনুসন্ধানর জন্য ৫ দিনর রিমান্ড চেয়েছে মুন্সিগঞ্জ থানা পুলিশ।

এ বিষয় মুন্সীগঞ্জ থানার ওসি আনিচুর রহমান জানায়, মুন্সীগঞ্জ থানার বিশেষ অভিযান চলাকালীন সময়ে ৪ নারী ছিনতাইকারীদর গ্রেফতার করে।

আমাদের কাছে অভিযোগ আছে তারা বিভিন্ন সময় অসহায় মানুষকে ফাদেঁ ফেলে বিভিন্ন কায়দায় ছিনতাই করে। আমরা এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের উদ্দেশ্য বিজ্ঞ আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
58 59 days 23 00 hours 03 04 minutes 12 13 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT