রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

০৫:৫৪ অপরাহ্ণ

মুন্সিগঞ্জে হত্যা মামলায় ৭ আসামীর আমৃত্যু কারাদন্ড

প্রকাশিত : ০৮:২৮ PM, ১৬ জানুয়ারী ২০২০ Thursday ৩৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার মোয়াজ্জেম নামের বিকাশ দোকানিকে হত্যা করে দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়া মামলার ঘটনার সাথে জড়িত ৭ জন আসামীকে আমৃত্যু কারাদন্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হোসনে আরা বেগম এই রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, আল আমিন শেখ, শাহজাহান ভূইয়া, খোরশেদ আলম, মাসুদ সরদার, শামীম শেখ, আল মামুন মোল্লা, আ: রাজ্জাক। এদের মধ্যে ৪ জন আসামী আদালতে উপস্থিত ছিলো। বাকী ৩ জন ছিলো পলাতক।

রাষ্ট্র পক্ষের বিজ্ঞ পিপি এ্যাড. আব্দুল মতিন মামলায় রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, বিগত ২০১৫ সালে টঙ্গিবাড়ী থানার কুন্ডের বাজার গ্রামে মোয়াজ্জেম নামের একটা ছেলে সে বাড়ীর পাশে বাজারে তার একটি বিকাশের দোকান ছিলো। দোকানে সে পাশাপাশি মেডিসিনও বিক্রি করিত। সে রাত্রে বাড়ি ফেরার সময় সাথে করে দেড় লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলো।

এই দেড় লক্ষ টাকা নেয়ার জন্য ৭ জন আসামী তাকে নির্মমভাবে হত্যা করে। আজকে আদালত ওই মামলার রায় দিয়েছে। সকল আসামীকে আমৃত্যু কারাদন্ড দিয়েছে আদালত। এই রায়ে আমরা সন্তুষ্ট।

অন্যদিকে আসামীপক্ষে আইনজী হিসাবে ছিলেন, এ্যাড. মুজিবুর রহমান ও এ্যাড, শ ম হাবিব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
57 58 days 09 10 hours 05 06 minutes 43 44 seconds

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT