রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩০ অপরাহ্ণ

মুন্সিগঞ্জে সুষ্ঠ সুন্দর পরিবেশে শুরু হয়েছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরিক্ষা

প্রকাশিত : ০৯:৩৩ PM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ৪১৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মুন্সীগঞ্জে সুষ্ঠ সুন্দর পরিবেশের মধ্য দিয়ে শুরু হয়েছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরিক্ষা (২০১৯)।

রবিবার (১৭ নবেম্বর) সারাদেশের ন্যায় মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই হাজী মনির উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে ১০টায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরিক্ষা শুরু হয়ে শেষ হয় দুপুর ১টায়।

শিলই হাজী মনির উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট ১৫৭জন পরিক্ষার্থী অংশগ্রহণ করেন। এর মধ্যে ছাত্র সংখ্যা-৬৬ জন ও ছাত্রী সংখ্যা-৯১জন। এবছর ইংরেজি পরিক্ষার মধ্য দিয়ে শুরু হয় কোমলমতি শিক্ষার্থীদের সমাপনী পরিক্ষা। প্রশ্নপত্র কমন ও পরিক্ষা ভালো হওয়ায় শিক্ষার্থীদের মাঝে হাসি-আনন্দ লক্ষ্য করা যায়।

পূর্বরাখি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ফারিজা আক্তার সুসমিতার কাছে তার অনুভূতি সম্পর্কে জানতে চাওয়া হলে সে জানায়,আমার পরিক্ষা খুব ভালো হয়েছে,আশা রাখি ইংরেজি পরিক্ষায় A+ পাবো।

শিলই মধ্যকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র মোঃ রাকিব জানায়,সুন্দর ভাবে পরিক্ষা দিতে পেরে আমি খুব আনন্দিত। আমার পরিক্ষা অনেক অনেক ভালো হয়েছে।

মুন্সিগঞ্জ পিটিআই ইন্সট্রাক্টর (সাধারণ) দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কোহিনূর আল আমীন জানান,অত্যন্ত সুষ্ঠ সুন্দর ভাবে শিলই হাজী মনির উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরিক্ষা চলছে। পরিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত ভাবে পরিক্ষা দিচ্ছে।ছোট ছোট কোমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ শুভ কামনায় প্রার্থনা করি,তারা যেনো সুশিক্ষায় শিক্ষিত হয়ে মানুষের মত মানুষ হতে পারে।

শিলই হাজী মনির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মোঃ আলমগীর হোসেন সরকার জানান,
সুন্দর সুশৃঙ্খল ভাবে পরিক্ষার্থীরা পিইসি পরিক্ষায় অংশগ্রহণ করেছে। এ কেন্দ্রে অংশগ্রহণকারী সকল পরিক্ষার্থীসহ সারাদেশের প্রাথমিক ও ইবতেদায়ী পরিক্ষার্থীরা যেনো কৃতকার্য হয়ে ভবিষ্যৎ জীবনে সফলতা লাভ করতে পারে। এই প্রত্যাশায় সকলের মঙ্গল কামনা করি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT