রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫০ অপরাহ্ণ

শিরোনাম

মুন্সিগঞ্জের সাংবাদিকদের পক্ষ থেকে এডিশনাল আইজিপিকে ফুলেল শুভেচছা

প্রকাশিত : ০৬:০১ PM, ৮ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ১৭০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মুন্সীগঞ্জ জেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের পক্ষ থেকে সদ্য পদোন্নতি প্রাপ্ত এডিশনাল আইজিপি পিপিএম (প্রসিডেন্ট পুলিশ পদক) মাহবুব হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) এডিশনাল আইজিপি মাহবুব হোসেন-এর ঢাকা মগবাজার এসবি কার্যালয়ে রাত সাড়ে ১০টায় তাকে এ ফুলেল শুভেচছা জানানো হয়।

এতে উপস্থিত ছিলেন,নিউইয়র্ক টাইমস-এর দক্ষিণ পূর্ব এশিয়ার আন্তর্জাতিক সাংবাদিক খালেক চৌধুরী,দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ হুমায়ুন কবির,বাংলাদেশ পোস্ট ও দৈনিক কালবেলা’র জেলা প্রতিনিধি মোঃ রুবেল, দৈনিক আলোকিত সকাল পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ সোহেল টিটু, দৈনিক বাংলার আলো ও আলোকিত সকাল পত্রিকার মুন্সিগঞ্জ প্রতিনিধি মোঃ সুজন বেপারী,দৈনিক দেশের কণ্ঠের জেলা প্রতিনিধি ও বিডি টাইমস২৪.নেট-এর বার্তা সম্পাদক মিনহাজুল ইসলাম প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বাতেন ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাহিদুল ইসলাম।

এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,সাংবাদিকতা একটি মহান পেশা,সাংবাদিকদের এক ছাতার নীচে মিলিত হয়ে কাজ করতে হবে,বস্তুনিষ্ঠ সংবাদ তোলে ধরতে হবে।সবাইকে দেশ ও জাতীর কল্যাণে নিয়োজিত থাকতে হবে,হৃদয়ে জন্মভূমির প্রতি মমত্ববোধ সৃষ্টি করতে হবে,তবেই আমরা একটি সুন্দর, সমৃদ্ধ,উন্নত দেশ গড়ে তোলতে সক্ষম হবো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT