রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:১১ অপরাহ্ণ

শিরোনাম

মুক্তি পাওয়ার সাথেই সোশাল মিডিয়ার ব্যাপক সাড়া ধামইরহাটের কণ্ঠশিল্পী জাহাঙ্গীরের গানে

প্রকাশিত : 08:23 PM, 28 November 2020 Saturday 894 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ধামইরহাট (নওগাঁ)প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটের কণ্ঠশিল্পী জাহাঙ্গীর আলমের নতুন ডুয়েট মিউজিক ভিডিও গানে সোশাল মিডিয়ায় ব্যাপক সাড়া দেখা গেছে। বিভিন্ন কম্পিউটার, স্মার্টফোনে ব্যবহারকারীরা শিল্পী জাহাঙ্গীর আলমের সদ্য রিলিজ হওয়া গানটি আনন্দ ও উৎসাহ নিয়ে দেখছেন। ‘এক মিষ্টি মেয়ে আমার প্রেমে পড়েছে’ নামক ডুয়েট মিউজিক ভিডিও গানটি ২৮ নভেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছ, মুক্তি পাওয়ার সাথে সাথেই শতাধিক দর্শকশ্রোতা গানটি উপভোগ করেছেন । সম্প্রতি ঢাকায় ভিডিও ধারণকৃত এই গানটি মুক্তি দিতে ও শিল্পী জাহাঙ্গীর আলমকে সার্বিক সহযোগিতার হাত বাড়িযে দিয়েছেন সংস্কৃতিপ্রেমী মালঞ্চ কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক আফজাল হোসেন। উৎসাৎ-উদ্দীপনা ও মনোবল যোগাতে রাজধানী ঢাকায় গিয়ে শিল্পী জাহাঙ্গীর আলমকে সার্বিক সহযোগিতা করেছেন।

তরুন এই শিল্পী ধামইরহাট উপজেলার দৌলতপুর গ্রামের মো. আবু তাহেরের ছেলে। স্ত্রীর উৎসাহতেই মুলত নিজেকে সংগীত জগতে বিলিয়ে দিয়ে যাচ্ছেন জনপ্রিয় এই শিল্পী। সোনার বাংলা সংগীত নিকেতনের আহবায়ক সিনিয়র সাংবাদিক নেতা এম এ মালেক জানান, ‘গান হচ্ছে মনের খোরাক-গান শুনলে পেট ভরেনা তবে মন ভরার একমাত্র উপায় গান, সমাজে জাহাঙ্গীর আলমের মত যারা আছে, দায়িত্বশীলদের উচিত তাদের প্রতিভা বিকাশের সুযোগ করে দেয়া।’

 

উল্লেখ্য শিল্পী জাহাঙ্গীরের কণ্ঠে গাওয়া ‘করোনাকে করবো জয় ও প্রিয়তমা রে এই বুকেতে কি আগুন জ্বেলেছো দাও নিভিয়ে, প্রিয়া এখন পিয়নের প্রেমে পড়ে গেছে এবং ও সাথী আমার মরণ দেখে যাও তুমি, গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে  ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT