রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:১১ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রি, অর্ধলক্ষ টাকা জ‌রিমানা ◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান

মিয়া খলিফার নতুন ভিডিও ভাইরাল

প্রকাশিত : ০৭:৩৭ PM, ৯ জানুয়ারী ২০২০ বৃহস্পতিবার ৯৪৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পর্নো দুনিয়ার আলোচিত নাম মিয়া খলিফা। কয়েক বছর ধরেই গুগল সার্চে শীর্ষে থাকে এই তরুণীর নাম। বিশ্বজুড়ে জনপ্রিয় এ তারকার প্রতিটি ইনস্টাগ্রাম পোস্ট মনোযোগের কেন্দ্রে থাকে। শোনা গিয়েছিল তিনি বলিউডের ছবিতেও অভিনয় করবেন।

সাবেক পর্নো তারকা মিয়া খলিফা নানা কারণেই আলোচনায়। মাঝে একবার বিয়ের ঘোষণা দিয়েছিলেন তিনি। প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে নাকি তার আংটিও বদল হয়। বিয়ের দিন কী পোশাক পরবেন তাও জানিয়েছিলেন তিনি। তবে এখনো বিয়ে করা হয়নি তার। এবার ভাইরাল হয়েছে মিয়া খলিফার একটি মজার ভিডিও।

ভিডিওটিতে দেখা গিয়েছে, একটা রেস্টুরেন্টে খাবার খেতে বসেছেন তিনি। তার আশপাশে বেশ ক’জন বন্ধু। মাছ খেতে গিয়েই ঘটে বিপত্তি। চিংড়ি মাছের খোসা ছড়াতে গিয়ে মাছের গায়ে লেগে থাকা মসলা ছিটকে পড়ে তার চোখে মুখে। তার বন্ধুদের মধ্যে পড়ে হাসির রোল।

টেবিলে বসে রয়েছেন মিয়া। বন্ধুদের সঙ্গেই একটি রেস্তোরাঁয় বসে রয়েছেন তিনি। সেখানে মাছ খেতে গিয়ে আচমকাই চিংড়ি মাছ থেকে সস ছিটে গিয়ে তার চোখে লাগে। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন তিনি। যদিও মাছ খেতে গিয়ে মিয়ার ওই কীর্তি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি প্রকাশ হতেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অনেকে মজা করছেন এটি নিয়ে।

মাঝে একবার গুঞ্জন উঠেছিলো সালমান খানের বিগবসের মাধ্যমে বলিউডে পা রাখবেন মিয়া খলিফা। কিন্তু সেই শোতেও দেখা যায়নি তাকে।

প্রসঙ্গত, লেবাননের বৈরুতে জন্মগ্রহণ করেন মিয়া কালিস্তা। পর্নো জগতে এসে তিনি নাম বদলে নেন। লেবাননে জন্ম হলেও যুক্তরাষ্ট্রে কেটেছে তার শৈশব ও শিক্ষাজীবন। যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করেন তিনি।

স্নাতক শেষে তিনি একটি ফাস্টফুড রেস্তোরাঁয় কাজ শুরু করেন। সেখানেই এক ক্রেতা তাকে পর্নো ছবির দুনিয়ায় যাওয়ার প্রস্তাব দেন। অল্প কিছুদিন কাজ করেই নিজেকে এই জগৎ থেকে সরিয়ে নেন তিনি।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT