রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

০৩:০১ অপরাহ্ণ

শিরোনাম
◈ সরিষাবাড়ীতে পুলিশের নির্যাতনের শিকার ছোট শিশু লিচু বিক্রেতা। হাফিজুর রহমান ◈ মোহাম্মদ ইলিয়াছ এর দুই গান ◈ বাংলাদেশে খালেদা-তারেক ও ফখরুলের ঠাই হবে না- ময়মনসিংহে মারুফা আক্তার পপি  ◈ তাহিরপুরে পাটলাই নদীর উপর নির্মাণাধীন সেতুর কাজ পরিদর্শন করেন,এমপি রতন  ◈ আমতলীতে মাদক সহ আটক-১ ◈ মাদকের এএসআই আরিফের বিরুদ্ধে লাখ লাখ টাকা মাসোহারা আদায়ের অভিযোগ ◈ কালিহাতীতে উচ্চ শব্দ নিয়ে সংঘর্ষের ঘটনায় নিহতের দাফন সম্পন্ন, দুই মামলায় আটক ৫ ◈ তাহিরপুরে পুলিশ সুপারের উদ্যোগে,ফ্রী মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ  ◈ ভূঞাপুরে ৩টি অবৈধ ক্লিনিক সিলগালা ◈ নোয়াখালীতে বড় ভাইকে পিটিয়ে হত্যা:ছোট ভাই গ্রেফতার

মিয়া খলিফার নতুন ভিডিও ভাইরাল

প্রকাশিত : ০৭:৩৭ PM, ৯ জানুয়ারী ২০২০ বৃহস্পতিবার ১,৮০৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

পর্নো দুনিয়ার আলোচিত নাম মিয়া খলিফা। কয়েক বছর ধরেই গুগল সার্চে শীর্ষে থাকে এই তরুণীর নাম। বিশ্বজুড়ে জনপ্রিয় এ তারকার প্রতিটি ইনস্টাগ্রাম পোস্ট মনোযোগের কেন্দ্রে থাকে। শোনা গিয়েছিল তিনি বলিউডের ছবিতেও অভিনয় করবেন।

সাবেক পর্নো তারকা মিয়া খলিফা নানা কারণেই আলোচনায়। মাঝে একবার বিয়ের ঘোষণা দিয়েছিলেন তিনি। প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে নাকি তার আংটিও বদল হয়। বিয়ের দিন কী পোশাক পরবেন তাও জানিয়েছিলেন তিনি। তবে এখনো বিয়ে করা হয়নি তার। এবার ভাইরাল হয়েছে মিয়া খলিফার একটি মজার ভিডিও।

ভিডিওটিতে দেখা গিয়েছে, একটা রেস্টুরেন্টে খাবার খেতে বসেছেন তিনি। তার আশপাশে বেশ ক’জন বন্ধু। মাছ খেতে গিয়েই ঘটে বিপত্তি। চিংড়ি মাছের খোসা ছড়াতে গিয়ে মাছের গায়ে লেগে থাকা মসলা ছিটকে পড়ে তার চোখে মুখে। তার বন্ধুদের মধ্যে পড়ে হাসির রোল।

টেবিলে বসে রয়েছেন মিয়া। বন্ধুদের সঙ্গেই একটি রেস্তোরাঁয় বসে রয়েছেন তিনি। সেখানে মাছ খেতে গিয়ে আচমকাই চিংড়ি মাছ থেকে সস ছিটে গিয়ে তার চোখে লাগে। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন তিনি। যদিও মাছ খেতে গিয়ে মিয়ার ওই কীর্তি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি প্রকাশ হতেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অনেকে মজা করছেন এটি নিয়ে।

মাঝে একবার গুঞ্জন উঠেছিলো সালমান খানের বিগবসের মাধ্যমে বলিউডে পা রাখবেন মিয়া খলিফা। কিন্তু সেই শোতেও দেখা যায়নি তাকে।

প্রসঙ্গত, লেবাননের বৈরুতে জন্মগ্রহণ করেন মিয়া কালিস্তা। পর্নো জগতে এসে তিনি নাম বদলে নেন। লেবাননে জন্ম হলেও যুক্তরাষ্ট্রে কেটেছে তার শৈশব ও শিক্ষাজীবন। যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করেন তিনি।

স্নাতক শেষে তিনি একটি ফাস্টফুড রেস্তোরাঁয় কাজ শুরু করেন। সেখানেই এক ক্রেতা তাকে পর্নো ছবির দুনিয়ায় যাওয়ার প্রস্তাব দেন। অল্প কিছুদিন কাজ করেই নিজেকে এই জগৎ থেকে সরিয়ে নেন তিনি।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT