রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:০৩ পূর্বাহ্ণ

শিরোনাম

মিথুনের পদোন্নতি, প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি সিংহের

প্রকাশিত : ০৩:৪৭ AM, ২ ফেব্রুয়ারী ২০২০ Sunday ১৩৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। সারাদিন বেশ ভালোই কাটবে। অপরিকল্পিত ভাবে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): আইনি জটিলতায় ভুগতে পারেন। বিচার না করে ব্যয় করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ হতে পারে। অহেতুক বিতর্কে জড়িয়ে পড়তে না।

মিথুন (২২মে – ২১ জুন): বেশ কিছু ভালো ঘটনা অপেক্ষা করছে। কর্মস্থলে কাজগুলি গ্রাহ্য হবে। অপ্রত্যাশিত পদোন্নতিও হতে পারে। প্রিয়জন সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): নতুন কোনো প্রকল্প সূচনা করার সম্ভাবনা আছে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আজ যে কাজ করবেন তাতে সাফল্য আসবে। ভাগ্য আজ আপনার সহায় থাকবে। আর্থিক লাভ হতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আচমকা কিছু ব্যয় এবং ঘটনাচক্রে সম্মানহানিরও সম্ভাবনা আছে। তবে গ্রহ দশা খুব খারাপ নয়। খুব তাড়াতাড়ি এই সমস্ত বিপর্যয় কেটে যাবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): আলোচনাগুলি থেকে দূরে থাকুন, এগুলি বিতর্কের রূপ নিতে পারে। বুদ্ধিজীবীদের নিজ ক্ষেত্রে অগ্রগতি খুব মন্থর হবে। কোনো ভালো বন্ধু অথবা প্রিয়জনের সঙ্গে দেখা সারাদিনের ক্লান্তি কাটাতে সাহায্য করবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): মাথা ঠাণ্ডা রাখলে যাবতীয় দ্বন্দ্ব এবং দৈনন্দিন কাজের বাধা বিপত্তিগুলিকে কাটিয়ে উঠতে পারবেন। অহেতুক পরিশ্রম এবং প্রতিরোধের কারণে ক্লান্ত বোধ করতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): সঞ্চয় বাড়বে এবং ব্যবসায় সমৃদ্ধ। শারীরিক এবং মানসিকভাবে চনমনে বোধ করবেন। সামাজিক অবস্থারও যথেষ্ট উন্নতি হবে। যদি কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবেন সেটি সফল হবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): ইতিবাচক মানসিকতা বজায় রাখুন নাহলে নেতিবাচক চিন্তাধারা অর্থসংকট ইত্যাদি ভুল পথে চালিত করতে পারে। শান্ত থাকুন এবং নেতিবাচক মানসিকতার মানুষদের থেকে দূরে থাকুন। ধর্মীয় কাজে মনোনিবেশ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): যে নতুন কাজটিতে হাত দিয়েছিলেন আজ তা সম্পূর্ণ করতে পারেন। ধর্মীয়স্থান দর্শনে মানসিক অবস্থার উন্নতি। একটি দীর্ঘ যাত্রার প্রবল সম্ভাবনা আছে। দূর দেশের বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা এবং পরামর্শ । ঊর্ধ্বতনদের সঙ্গে সাক্ষাৎ এবং আলোচনার সম্ভাবনা। জীবিকা সূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। চাকরিতে আপনার দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): প্রেমে দূরত্ব যা আপনাকে মানসিক ভাবে কষ্ট দিতে পারে। কর্মে উন্নতির যোগ আছে। শিক্ষায় শুভ যোগ বর্তমান। ব্যবসায়ে নতুন সম্ভাবনার জন্ম হবে। বিদেশ ভ্রমণের যোগ আছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT