রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯, ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মিথিলাকে নিয়ে বিব্রত মিডিয়াঙ্গন

প্রকাশিত : ০৭:০৮ পূর্বাহ্ণ, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেত্রী ও সংগীতশিল্পী রাফিয়াত রশিদ মিথিলার। প্রেম, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কদিন পর পরই প্রশ্নের মুখে পড়তে হয় এ তারকাকে। তবে এবার আর গুঞ্জন কিংবা গুজব নয়, নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ ছবি ও আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে তার। সোমবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথিলা ও ফাহমির কয়েকটি ছবি ও ৮ মিনিট ২১ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশের পরই হুলস্থূল পড়ে যায় মিডিয়া অঙ্গনে। রাত বাড়ার সঙ্গে ছড়াতে থাকে আরও ঘনিষ্ঠ ছবি। এমনকি আপত্তিকর অবস্থায় ভিডিও চ্যাট করার স্ক্রিনশটও প্রকাশ্যে আসে। এ নিয়ে রীতিমতো বিব্রত অবস্থায় পড়েছেন মিডিয়া অঙ্গনের অনেক শিল্পী ও কলাকুশলীরা। পাশাপাশি ব্যক্তিগত বিষয় উলেস্নখ করে এটা নিয়ে কাদা ছোড়াছুড়ি না করার জন্যও মন্তব্য করেছেন অনেকে।

মিথিলার মতো ব্যক্তিত্বসম্পন্ন অভিনেত্রীর ফাহমির সঙ্গে অন্তরঙ্গ হওয়ার বিষয়টি শোবিজ অঙ্গনে বিস্ময়ের সৃষ্টি করেছে। এ বিষয় মিথিলার কাছে জানতে চাইলে তিনি ছবিগুলোকে ‘অস্বাভাবিক নয়’ বলে উলেস্নখ করে কল কেটে দেন। এরপর থেকে তার ব্যবহৃত ফোন নম্বরটি বন্ধ রয়েছে। এমনকি ডিঅ্যাক্টিভেট রয়েছে তার ফেসবুক অ্যাকাউন্ট।

এর আগে ব্যান্ড সংগীতশিল্পী ও অভিনেতা জন কবিরের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন এ অভিনেত্রী। তখন অবশ্য নিজেদের বন্ধু বলেই চালিয়ে দিয়েছেন তিনি। এরপর কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে একাধিক খবরের শিরোনাম হোন। শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলেও গুঞ্জন চাউর হয়। এমনকি বিয়ের শপিংয়ের জন্য নেপালের নাগরকোটের একটি শপিংমলেও দেখা যায় সৃজিত ও মিথিলাকে। সেখানেও তারা একান্ত সময় কাটিয়েছেন কয়েকদিন। যার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এসবের মধ্যে প্রকাশ হলো ফাহমির সঙ্গে গোপন সম্পর্কের ভিডিও। মিথিলার একের পর এক বিতর্কিত ‘আচরণে’ অবাক হয়েছেন ভক্তরাও। কেউ কেউ দু’য়ে দু’য়ে চার মেলাতে চাইছেন। বলছেন, অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদের নেপথ্যে রয়েছে মিথিলার এমন খামখেয়ালি জীবনযাপন।

এদিকে ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে ইফতেখার আহমেদ ফাহমি নিজের ফেসবুক পেজে লিখেন, ‘হ্যা মিথিলা আর আমার পরকীয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’ ফাহমির এই স্ট্যাটাসের পর ভক্তদের মাঝে সমালোচনার ঝড় উঠে। স্ট্যাটাসের নিজে একজন কমেন্ট করেন, ‘আপনারা দুজন যদি জাস্ট ফ্রেন্ডই হন তাহলে এসব কী? আরেক জন লিখেছেন, এসব কারণেই তাহসান-মিথিলার সংসার ভেঙেছে।’

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামের এক কন্যা সন্তানও রয়েছে। মেয়েকে রেখে বিভিন্ন পরিচালকের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠতা স্বাভাবিকভাবেই কেউ ভালো চোখে দেখছে না। তবে কেউ কেউ আবার মিথিলার পাশে দাঁড়িয়েছে। এর মধ্যে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা একজন। নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখেন, ‘কারও ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, ইথিক্যালি কোনো রাইট আপনি রাখেন না; বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক।’

উলেস্নখ্য, সোমবার ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রম্নপে ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ কয়েকটি ছবি পোস্ট করা হয়। আর এর পরেই ছবিগুলো হু হু করে অন্তর্জালে ছড়িয়ে পড়ে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT