রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৪৫ অপরাহ্ণ

মিত্যা মামলা থেকে অব্যাহতি পেলেন তাসলিমা জান্নাত কাকলীসহ সবাই

প্রকাশিত : ১২:৫৫ AM, ৯ অক্টোবর ২০১৯ Wednesday ২০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মিত্যা মামলা থেকে অব্যাহতি পেলেন তাসলিমা জান্নাত কাকলী

ছাতকের আকিজ ফুড এন্ড বেভারেজ কারখানায় গত ১৯ আগষ্ট বেতন বৃদ্ধি ও ঈদ বোনাস নিয়ে শ্রমিদের আন্দোলন শান্ত করতে গিয়ে মিত্যা মামলার প্রধান আসামী হন মানবাধিকার কাউন্সিল ছাতক উপজেলা শাখার মহিলা সম্পাদিকা পৌর মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলীসহ সবাই।

২৩ আগ্রষ্ট মিত্যা মামলা প্রত্যাহারের দাবীতে ছাতক টু গোবিন্দগঞ্জ সড়কে বিশাল মানববন্ধন করে আকিজ প্লাস্টিক কারখানার শ্রমিক ও মানবাধিকার কর্মীরা কাকলী ন্যায়ের পক্ষে থাকায় অবশেষে ৭ অক্টোবর মামলা থেকে অব্যাহতি পেলেন পৌর মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী।

তিনি মামলা থেকে অব্যাহতি পেয়ে ছাতকের মানবাধিকার কর্মীরাসহ আকিজের সকল শ্রমিকদের আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, সত্যের সহায়ক আল্লাহ, সত্যের জয় হবেই এটা আমার বিশ্বাস ছিল।

শ্রমিকের পক্ষে আন্দোলনে যারা সহযোগিতা করেছিলেন সবাই সত্যবাদী শ্রমিকরাই দেশ গড়ার কারিগড় শ্রমিকের অধিকার নিয়ে লড়াই করা সকল নাগরিকের কর্তব্য। জয় হউক মানবতার জয় হউক শ্রমিকের।

আলোকিত সকাল/আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT