রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:০০ অপরাহ্ণ

শিরোনাম
◈ মোহাম্মদ অংকন’র উপন্যাস ‘আলোমতি’ : সমাজ-ধর্ম ও সামাজিক জীবনাচারণের নির্মম চিত্রের প্রতিচ্ছবি ◈ ধামইরহাট সীমান্তে শীতার্তদের মাঝে ১৪ বিজিবি’র শীতকালীন কম্বল বিতরণ ◈ কানে হেডফোন থাকায় ট্রেনের হুইসেলও শুনতে পাননি রনি ◈ মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ ধামইরহাটে গ্রাম্য সালিশে পিটিয়ে বাদীর দাঁত ভেঙ্গে দিলেন ইউপি সদস্য নুরনবী চঞ্চল ◈ বাগাতিপাড়ায় সচেতন এনজিও’র এ্যাভোকেসী সভা ◈ আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা ◈ নবীনগরে নাইট সার্কেল ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন ◈ নির্বাচন কমিশনের নির্দেশে সিএমপির পাঁচ থানায় ওসি পদে রদবদল ◈ মুরাদনগরে ৪’শ পরিবারে শীতবস্ত্র বিতরণ

মা বাবাকে ছেড়ে যাচ্ছে তৈমুর!

প্রকাশিত : ০৫:২৪ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ২৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বয়স এখনো দুই বছর পার হয়নি। তার আগেই আলোচনায়। কোনো সুপারস্টারের থেকে কম যায় না সে। নাম তৈমুর আলি খান। পরিচয়ে করিনা কাপূর খান এবং সাইফ আলি খানের সন্তান। অবশ্য ওই একরত্তি বছর দুয়েক যেতে না যেতেই নেটিজেনদের কাছে নিজের আলাদা পরিচয় বানিয়ে নিয়েছে অনায়াসেই!

সেই ‘হ্যান্ডসাম হাঙ্ক’ নাকি পাড়ি দিতে পারে বোর্ডিংয়ে, বাবা-মা, পতৌদি হাউজকে বিদায় জানিয়ে। কিন্তু কেন আচমকা এই সিদ্ধান্ত?

আনন্দবাজার জানায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা বলেন, পাপারাৎজির ভিড়ে অতিষ্ঠ পাতৌদি পরিবার। লাইমলাইটও যেন সব সময় তৈমুরের উপর। বোর্ডিংয়ে পাঠালে বাকি ছেলেমেয়েদের মতো সাধারণ জীবনযাপন করতে পারবে সে। নচেৎ ক্যামেরার ফ্ল্যাশ আর ঝলকানি থেকে তৈমুরকে গোপন রাখা সম্ভব নয় ওই তারকা দম্পতির।

বেবো আরও যোগ করেন, “আমার খুব চিন্তা হয় যখন কেউ আমাকে বলে, তৈমুরের ছবি দেখলে দিন ভাল হয়ে যায়। আমার কাছে ব্যাপারটা খুব অস্বস্তিজনক। আমি তো অন্য কোনও বাচ্চার দিকে তাকিয়ে বলি না যে সেই বাচ্চার ছবি দেখলে আমার মন ভাল হয়ে যায়!”

কারিনা এবং সাইফের ছোটবেলাও কেটেছে বোর্ডিংয়ে। তৈমুরও কি তবে পাকাপাকি ভাবে চলে যাবে হস্টেলে! সময়ই সে প্রশ্নের উত্তর দেবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT