রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৫ জুন ২০২১, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৩৫ অপরাহ্ণ

‘মাসুদ রানা’র নায়িকা ক্যাটরিনা কাইফের বোন!

প্রকাশিত : ০৭:১৯ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ৩১৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’ ছবি নিয়ে বেশ অনেকদিন ধরেই চলছে আলোচনা। এই ছবিতে কারা অভিনয় করবেন তা নিয়ে চলছে নানা সংশয়। ছবিতে বলিউডের অভিনেত্রী শ্রদ্ধা কাপুর অভিনয় করবেন বলে এর আগে ঘোষণা দিলেও পড়ে জানা যায় তিনি থাকছেন না। এছাড়াও বিভিন্ন সময়ে বিভিন্ন সূত্রে উঠে এসেছে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেতা এবিএম সুমন।

ঘনিষ্ঠ সূত্রে জানা যায় যে, মাসুদ রানার নায়িকা অর্থাৎ সুলতা চরিত্রে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেলা কাইফ! শ্রদ্ধা কাপুরের অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি সরে যাওয়ায় সিনেমাটিতে অভিনয় করবেন ইসাবেলা। এমনটাই শোনা যাচ্ছে এখন।

সিনেমাটি ভারতে পরিবেশনার দায়িত্বে থাকছে পরিবেশক প্রতিষ্ঠান ইরোজ নাউ। নায়িকার নাম স্বীকার না করলেও সিনেমাটির সহযোগী প্রযোজক মিঠু খান জানান, ‘শ্রদ্ধার কাছ থেকে আমাদের এ মাসে শুটিংয়ের শিডিউল নেয়া ছিল। কিন্তু নানাবিধ সমস্যার কারণে আমরা ওই সময়ে শুটিং শুরু করতে না পারায় তিনি কাজটি করছেন না। তাই আমরা বিকল্প হিসেবে বলিউডের অন্য আরেকজন নায়িকাকে নিচ্ছি। তবে অফিশিয়ালি তার নামটি আমরা এখনই বলতে চাই না।’

এই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের চারজন শিল্পী। এরমধ্যে রয়েছেন এবিএম সুমন, সাঞ্জু জন ও মডেল-অভিনেত্রী পিয়া জান্নাতুল। এরইমধ্যে তারা তিনজন ছবির জন্য কমব্যাট ফাইটিং এর উপর প্রশিক্ষণ নিচ্ছেন বলে জানা যায়।

গল্পের ‘মাসুদ রানা’, রুপা ও সোহেল চরিত্রে এ বি এম সুমন, জান্নাতুল ফেরদৌস পিয়া ও সাঞ্জু জনের নাম শোনা যাচ্ছে। এ প্রশ্নের উত্তরে মিঠু বলেন, ‘ছবির মূল কাস্টিংয়ের জন্য অনেকেই অডিশন দিয়েছেন। এদের অনেকেই ফাইটিংসহ নানাবিধ ট্রেনিং করছে। সেগুলোর ভিডিও ছবির হলিউড টিম দেখবে। সবকিছুর চূড়ান্ত সিদ্ধান্ত তারাই নিবে।’

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে হলিউডের সিলভারলাইনসহ আরো তিনটি প্রতিষ্ঠানের প্রযোজনায় ৮৩ কোটি টাকা ব্যয়ে ছবিটি পরিচালনা করবেন আসিফ আকবর। কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’র প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিতব্য এ সিনেমার বাংলা নাম ‘মাসুদ রানা’ রাখা হলেও ইংরেজি ভাষায় বিদেশে মুক্তি দেয়া হবে মাসুদ রানার কোড ‘এমআর-নাইন’ নামে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT