রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৯ মে ২০২০, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:০৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ ছেলে বউয়ের মারধোরে শেষ বয়সে রাস্তায় মা ◈ তিতাসে অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর মানববন্ধন ◈ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত ◈ বীর মুক্তিযোদ্ধা ঝন্টু কুমার দে এর গার্ড অব অনার প্রদান ◈ র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের উদ্দোগে মহিপুরে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ◈ শ্রীনগরে খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের ছাত্রীর আত্মহত্যা ◈ ছাতকে ছেলে, পুত্র সহ আরও ৬ জনের করোনা সনাক্ত ◈ চট্টগ্রামে পাঁচদিনের নবজাতক শিশুর করোনা শনাক্ত ◈ নারীর লাশ ঝুলছে, সন্তানের পানিতে, স্বামী পলাতক ◈ কুড়িগ্রামের ফুলবাড়ীতে গরীব ও অসহায় পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

মালয়েশিয়া প্রবেশের অনুমতি পেল দ্বিতীয় হোম প্রাপ্তরা

প্রকাশিত : ০৬:২৬ PM, ১৬ মে ২০২০ Saturday ১১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রবিউল ইসলাম রনি, মালয়েশিয়া প্রতিনিধিঃ মালয়েশিয়া যাদের দ্বিতীয় বাড়ি (এমএম ২ এইচ অথবা সেকেনড হোম) যারা বিদেশে আটকা পড়েছে তাদের মালয়েশিয়ায় প্রবেশে কঠোর শর্ত সাপেক্ষে অনুমতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দেশটির সিনিয়র মন্ত্রী দাতুক সেরি ইসমাইল সাবরি ইয়াকুব।

আজ তার দৈনিক প্রেস ব্রিফিংয়ে ইসমাইল ব্যাখ্যা করেছেন যে, ভাইরাসে আক্রান্ত হয়নি তা প্রমাণ করার জন্য বর্তমানে অবস্থানরত দেশে কোভিড -১৯ স্ক্রিনিং করতে হবে এবং স্ক্রিনিং এর সনদ নিয়ে প্রবেশ করতে হবে ।

তিনি আরও বলেন, কেএলআইএ (বিমানবন্দর) পৌঁছে যাওয়ার পরে তাদের স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষা সহ যে সমস্ত বিধিবিধান মেনে চলতে হবে তা মেনে চলতে হবে এবং ১৪ দিনের কোয়ারানটিন সহ্য করতে হবে। আগামীকাল (১৭ মে) থেকে এমএম ২ এইচধারীরা মালয়েশিয়ায় যাত্রা শুরু করতে পারেন।
স/ত/মা/মে/ল

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT