রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৭ মার্চ ২০২০, ১৩ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১২:১৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ হাটহাজারীতে মহামারী করোনাভাইরাস থেকে সকল কে শেফা দানের জন্য একযোগে আযান ◈ মালিবাগে করোনা সন্দেহে মৃত ব্যক্তির লাশ ধরছে না কেউ! ◈ রাতের নিস্তব্ধতা ভেদ করে ধ্বনিত আজানে করোনা থেকে মুক্তির আকুতি ◈ পত্নীতলায় পিক-আপের ধাক্কায় আহত- ২ ◈ ঈশ্বরদীতে পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক বেলারুশিয়ো নাগরিককে ভাড়াকৃত বাড়ি লকডাউন ◈ সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে এনায়েতপুরে চলছে প্রিন্টিং ফ্যাক্টরীর কাজ ◈ মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য আটক ◈ থানায় ফোন করলে ভোগ্যপণ্য বাসায় পৌঁছে দেবে পুলিশ ◈ স্বাস্থ্যমন্ত্রীর দপ্তরের এক কর্মকর্তা করোনায় আক্রান্ত ◈ চট্টগ্রামে আটজনের নমুনা সংগ্রহ, তিনজনের রিপোর্ট ঢাকায়

মালিবাগে করোনা সন্দেহে মৃত ব্যক্তির লাশ ধরছে না কেউ!

প্রকাশিত : ১১:৫৭ PM, ২৬ মার্চ ২০২০ Thursday ২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজধানীর মালিবাগ চৌধুরী পাড়ার একটি বাসায় রাজু (৩৫) নামের এক ব্যক্তির মরদেহ পড়ে আছে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন, এই সন্দেহে এলাকাবাসী লাশের কাছে যাচ্ছেন না। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে মালিবাগের চৌধুরী পাড়ার ৩৮-বি নং বাসার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে এই ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, মৃত ব্যক্তি ওই বাসায় ব্যাচেলর রুমে থাকতেন। এলাকাবাসীর ধারণা, তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তাই তার লাশ কেউ ধরছে না। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে।

প্রতিবেশীরা জানায়, মৃত ব্যক্তি ব্যবসা করতেন। ব্যাচেলর রুমে তিনি ছাড়াও তার এক রুমমেট ছিল। সে গ্রামে চলে গেছে। এরপর রুমে রাজু একাই ছিলেন। আজ সকাল থেকে তিনি দরজা না খোলায় বিকেলে দরজা ভেঙে তার লাশ দেখা যায়।’

এ বিষয়ে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কুদ্দুস ফকির জানান, মালিবাগের বাসা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা অনেকে বলছেন, করোনার মৃত্যু। কিন্তু প্রাথমিকভাবে স্বাভাবিক মৃত্যুই মনে হচ্ছে।

ওসি আরও বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় মারা গেছে কিনা। তর পরিবারে সদস্যদের খবর দেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT