রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মার্সকেট থেকে চট্টগ্রাম শাহ আমনত আন্তরর্জাতিক বিমান বন্দরে অবতরন করবে ওমান সালাম এয়ার

প্রকাশিত : ০৬:৪৫ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৫১ বার পঠিত

শওকত ‍আকবর মুন্না, ওমান প্রতিনিধি:
alokitosakal

এবার চট্টগ্রামের উদ্দেশে রাওনা হবে ওমানের স্বল্প খরচের বিমানসংস্থা সালাম এয়ার। আগামী ৭ অক্টোবর থেকে সপ্তাহে ৪ দিন মাস্কাট-চট্টগ্রাম-মাস্কাট রুটে চলাচল করবে সালাম এয়ার।

সপ্তাহের সোম, বুধ, শুক্র ও রবিবার ওমানের স্থানীয় সময় দুপুর ১.৫৫ টায় মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে রাত ৮.৪৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। সময় লাগবে ৪ ঘন্টা ১৫ মিনিট।

এরপর রাত ৯.৩০ চট্টগ্রাম ছেড়ে যাবে এবং স্থানীয় সময় রাত ১২.৩৫ মিনিটে মাস্কাট পৌছাবে। সময় লাগবে ৪ ঘন্টা ১৫ মিনিট। উদ্বোধনী টিকেট মূল্য মাস্কাট থেকে চট্টগ্রাম যাওয়া (ওয়ানওয়ে) ৩০ রিয়াল থেকে শুরুর নির্ধারণ করা হয়েছে। হ্যান্ড ব্যাগেজ ৭ কেজি এবং লাগেজ ২০ কেজি। ৩০ ও ৪০ কেজি লাগেজের আলাদা প্যাকেজ আছে। টিকেট নেওয়ার সময় সেই টা ঠিক করে নিতে হবে গতবছরের ২৯ আগস্ট থেকে ঢাকা রুটে অপারেশন শুরু মধ্য দিয়ে বাংলাদেশের আকাশে অভিষেক হয় বিমানসংস্থাটির।

বর্তমানে চট্টগ্রাম-মাস্কাট-চট্টগ্রাম রুটে রাষ্ট্রায়াত্ব বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে এবং বেসরকারী রিজেন্ট এয়ারওয়েজ প্রতিদিন এবং ইউএস বাংলা এয়ারলাইন্স সপ্তাহে ৪ দিন চলাচল করছে।
২০১৭ সালের ৩০ জানুয়ারি বাণিজ্যিক পরিচালন শুরু করা সালাম এয়ার বর্তমানে মধ্যপ্রাচ্য, এশিয়া, আফ্রিকা এবং ভারতীয় উপমহাদেশে ২০ টি গন্তব্যে চলাচল করছে। বর্তমানে বাংলাদেশী যাএীদের জন্য অনেক সুবিধা করে দিয়েছে ওমানের এই বিমানটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT