রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১১:১৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার ◈ সিঙ্গাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় ◈ আশুলিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ◈ শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাকেল আরোহীর মৃত্যু

মান্দায় উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

প্রকাশিত : ০৫:২০ PM, ৫ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৩৪১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ষ্টাফ রিপোর্টার :

নওগাঁর মান্দায় আত্রাই নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাতনামা লাশের পরিচয় পাওয়া গেছে।

নিহতের নাম মোবারক হোসেন (৬২)। তিনি মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চকসাবাই গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

নিখোঁজের ৭ দিন পর গত বুধবার আত্রাই নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ। একইদিন ময়না তদন্ত শেষে নওগাঁ আঞ্জুমান মফিদুলের তত্ত¡াবধানে তার লাশ দাফন করা হয়েছে।

এদিকে অজ্ঞাত লাশ উদ্ধারের ঘটনায় বিভিন্ন অনলাইন পোর্টাল ও দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশের পর স্বজনরা নিহতের পরিধেয় বস্ত্র ও সংগ্রহকৃত আলামত দেখে মোবারক হোসেনকে সনাক্ত করেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

নিহতের স্ত্রী নুরজাহান বেগম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নওগাঁ আদালতে চলমান একটি মামলায় হাজিরা দিতে স্বামী মোবারক হোসেন গত ২৭ নভেম্বর (বুধবার) সকাল ৮টার দিকে বাসা থেকে বেরিয়ে যান।

ওইদিন আদালতের কাজ শেষে নওগাঁ শহরের উকিলপাড়া মহল্লায় আমার বাবার বাসায় রাতে অবস্থান করেন।

পরদিন ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টার দিকে আমার বাবার বাসা থেকে আবারও নওগাঁ আদালতে যাবার কথা বলে বেরিয়ে যান তিনি।

তিনি আরও বলেন, ওইদিন দুপুরের সময় থেকে স্বামী মোবারক হোসেনের ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এরপর থেকে স্বামীকে আর খুঁজে পাওয়া যায়নি। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শেষে ২৯ নভেম্বর নওগাঁ সদর মডেল থানায় আমার মেয়ে কাজলা পারভীন একটি সাধারণ ডাইরি করেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, মোবারক হোসেন হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

পরিবারের দেয়া বিভিন্ন সুত্র ধরে হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্ত করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত বুধবার বেলা ১১টার দিকে নওগাঁর মান্দা উপজেলার ভালাইন ইউনিয়নের ল²ীরামপুর এলাকায় আত্রাই নদী থেকে অজ্ঞাতনামা একব্যক্তির অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

পরে নওগাঁ সদর হাসপাতাল মর্গে মরদেহের ময়না তদন্ত শেষে আঞ্জুমান মফিদুলে দাফন সম্পন্ন করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT