রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২৫ অপরাহ্ণ

শিরোনাম

মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন।

প্রকাশিত : ০৭:১৯ AM, ১৯ জুন ২০২১ শনিবার ৬১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাকিবুল ইসলাম মানিকগঞ্জ প্রতিনিধি মানিকগঞ্জ জেলার হাটিপাড়া ইউনিয়নের রত্নদিয়া গ্রামের রুবেল (৩৫) হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গতকাল ১৮ জুন (শুক্রবার) রত্নদিয়া গ্রামে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য গত ১৫ জুন ২০২১ দুপুর আনুমানিক ২ঃ০০ টায় বাক বিতন্ডাকে কেন্দ্র করে নিজ ব্যাবসা প্রতিষ্ঠানে হামলার শিকার হয়ে মৃত্যুবরন করেন রত্নদিয়া গ্রামের রুবেল।

স্থানীয়রা জানান, রত্নদিয়া গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া খালের পানিতে নিহত রুবেলের প্রতিবেশী কয়েকজন যুবতী গোসল করতে গেলে গোপালখালি গ্রামের পারভেজ ও শিপনসহ কয়েকজন বখাটে যুবক বিভিন্নভাবে অঙ্গভঙ্গি করলে রুবেল তার প্রতিবাদ করে। এক পর্যায়ে রুবেলের সাথে পারভেজ, শিপনের সাথে বাকবিতন্ডা সৃষ্টি হয়। ঘটনার পরের দিন রুবেল তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে কাজ করা অবস্থায় পারভেজ ও শিপন সহ ৫/৬ জন রুবেলকে উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে রুবেলের ব্যাবসা প্রতিষ্ঠানের ভেতর ঢুকে হাতুড়ি, চাপাতি, রড ও অন্যান্য ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক যখম করে। মূমুর্ষ অবস্থায় পার্শ্ববর্তী ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরন করেন। চিকিৎসাধীন অবস্থায় ১৫ জুন দিবাগত রাত আনুমানিক ২ঃ০০ টায় রুবেল মৃত্যুবরন করেন। এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানায় নিহত রবেলের ভাই বাদি হয়ে ৪জনসহ অজ্ঞাত ৫/৬জনের নামে মামলা দায়ের করেন।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে স্থানীয় আনুমানিক একহাজার নারী ও পুরুষের সমাগম ঘটে। সমাবেশে বক্তারা বলেন গোপালখালী গ্রামের পারভেজ, শিপনসহ হত্যাকান্ডে জড়িত সকলের ফাঁসির রায় দিয়ে তা কার্যকরের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করলে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT