রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৪:৩১ অপরাহ্ণ

মানিকগঞ্জে দিন দুপুরে নিজ বাড়ীতে গৃহবধূ খুন


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : 05:45 PM, 22 January 2020 Wednesday 2,119 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

মানিকগঞ্জে নিজ বাড়ীতে দিনের বেলা মেয়ের হাত পা বেধে ও মুখে কাগজ গুজে দিয়ে পাশের কক্ষে মা মাহমুদা বেগম (৪০) নামের এক গৃহবধুকে খুন করেছে দুর্বৃত্তরা । নিহত মাহমুদা দক্ষিণ সেওতা এলাকার পলট্টি ব্যবসায়ী অলিয়ার রহমানের স্ত্রী। নিহত মাহমুদা এক ছেলে ও এক মেয়ে দুই সন্তানের জননী। ঘটনার সময় ছেলে বাসায় ছিলেন না। সে স্থানীয় একটি মাদরাসায় পড়াশোনা করে। মেয়ের বিয়ে হয়েছিল সে ডিভোর্স প্রাপ্ত বলে জানা গেছে।
বুধবার সকালে মানিকগঞ্জ শহরের দক্ষিন সেওতা এলাকার ৫তলা বিশিষ্ট নিজ বাড়ির ২য় তলা থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। নিহতের স্বামী অলিয়ার রহমান বাসার ৫ম তলার ছাদে কাজ শেষে ঘরে ঢুকে মেয়ের হাত-পা বাধা ও মুখে কাগজ গুজা অবস্থায় দেখতে পায়। এসময় পাশের রুমে স্ত্রীকে গলায় গামছা বাধা অবস্থায় মৃত দেখতে পায়।
নিহত মাহমুদার স্বামীর চাচাতো ভাই জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড: আব্দুল মজিদ ফটো বলেন, তার ভাই এবং ভাবীর মধ্যে খুব ভালো সর্ম্পূক ছিল। কয়েক মাস আগে হজ্ব করে আসছে তারা। তার ভাই ফোন করে বলেন যে তার স্ত্রীকে কে যেন মেরে ফেলেছে। খবর শুনে এসে তাদের কাছ থেকে জানতে পারলাম হঠাৎ ঘরে ঢুকেই ৬/৭ জন যুবক তাদের ঘরে প্রবেশ করে। পরে মেয়ে জতিকে হাত-পা বেধে ও মুখে কাগজ গুজে দেয়। পাশের রুমেই মাকে গলায় গামছা পেচিয়ে শাস রোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তিনি এ ঘটনার সাথে জরিতদের খুজে বের করে বিচার দাবী জানান।
মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, সকাল সাড়ে নয়টার দিকে দুর্বৃত্তরা বাসায় ঢুকে মেয়েকে হাত-পা ও মুখে কাগজ গুজে দিয়ে পাশের রুমে মাহমুদাকে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কি কারনে খুন হয়েছে, খুনের রহস্য কি? আমরা উদঘাটন করার চেষ্টা করছি। আশা করছি অল্প সময়ের মধ্যে আমরা প্রকৃত অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হবো। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT