রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ টেক‌নোল‌জিষ্ট আ‌ছে মে‌শিন নেই, মে‌শিন আ‌ছে টেক‌নোল‌জিষ্ট নেই ◈ পুলিশ সদস্য নিয়োগে ডামুড্যা থানা পুলিশের প্রচার অভিযান”চাকরি নয়, সেবা”কনেস্টেবল পদে নিয়োগ ◈ কারিতাস সবুজ জীবিকায়ন প্রকল্পের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ◈ মধ্যনগরে ভ্রাম্যমান আদালতে জরিমানা ◈ পীরগাছায় খাদ্য ভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্টিত ◈ ভূঞাপুরে আঙ্গুল কেটে ফেলা সেই কাউন্সিলরকে কারাগারে প্রেরণ ◈ ডামুড্যা উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত। ◈ তাহিরপুর সীমান্তে বারকী নৌকাসহ ভারতীয় কয়লা ও পাথর আটক ◈ শ্রীনগরে খাহ্রায় ঘুরে বেড়াচ্ছে বানরের দল ◈ ইউনিয়ন পর্যায়ে নারী নেত্রীগণের সরকারী বেসরকারি কমিটি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মানবতার দেয়াল এখন ভালুকায়


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৭:১৯ AM, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার ৩০৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

মানবতার দেয়াল এখন ভালুকায়

ময়মনসিংহের ভালুকায় পৌরসভার টি.এন.টি একটু সামনে জমশেদ ডাক্তারের বাড়ি সংলগ্ন জিনু নীড়ে এর দেয়াল ঘেষেই একটি উদ্যোগ। যা দেখতে উৎসুক মানুষের ভিড়।

দেয়ালের গায়ে পুরনো কাপড় কেন? এমন প্রশ্ন অনেকেরই। দেয়ালের উপরে লেখা দেখে প্রশ্নের উত্তর মিলল।

লেখা রয়েছে – আপনার অপ্রয়োজনীয় জিনিস রেখে যান,আপনার প্রয়োজনীয় জিনিস নিয়ে যান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে কিছুদিন ধরেই চলছে এমন উদ্যোগের আলোচনা। কিন্তু ভালুকায় এমন উদ্যোগ এটিই প্রথম।

দেয়ালে সারি সারি সাজানো রয়েছে পুরনো কাপড়। তবে অভিনব এই উদ্যোগের উদ্যোক্তা হল ভালুকা হেল্পলাইন এর উদ্যোগে ব্যবস্থাপনার দায়িত্বে অভিজিৎ রায় লিংকন ও জাহিদুল ইসলাম। মানবতার দেয়াল ভালুকায় উদ্বোধক হিসাবে উপস্থিত থাকেন, ভালুকা হেল্পলাইন এর প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক ইমন তালুকদার সাগর,বৃহস্পতিবার সকালে তিনি উদ্বোধন করেন।

ইমন তালুকদার সাগর বলেন,এমন একটি উদ্যোগ গ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। আমরা সমাজের বিত্তবানদের আহব্বান জানাবো আপনারা আপনাদের অপ্রয়োজনীয় জিনিসগুলো এখানে রাখুন। তাতে অসহায় সুবিধা বঞ্চিত মানুষগুলো উপকৃত হবে।

তিনি আরও বলেন,আমরা অতি শিঘ্রই ভালুকার গ্রাম অঞ্চলে অারও কয়েকটি মানবতার দেওয়াল করবো।জিনিস পত্রের সাথে মানবতার দেওয়ালে ভালুকা হেল্পলাইনের পক্ষ থেকে ছোট সুবিধা বঞ্চিত শিশুদের লেখাপড়ার আগ্রহ বাড়াতে পেন্সিল,রাবার ও চকলেট রাখবো প্রতিদিন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT