রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ৩০ অক্টোবর ২০২০, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৪০ অপরাহ্ণ

শিরোনাম
◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন ◈ মহানবী (সাঃ)এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে,মধ্যনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ◈ পত্নীতলায় আমণের বাম্পার ফলনের সম্ভাবনা ◈ ধামইরহাটে মজিবুর রহমান স্মৃতি গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন ◈ ঘাটাইলে ঝুকি নিয়ে চলছে এলপি গ্যাসের ব্যবসা ◈ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ)কে উদ্দেশ্য করে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে বিক্ষোভ ◈ কটিয়াদীতে মাটি খুঁড়ে একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার, ভাই বোন সহ আটক ৪ ◈ ফ্রান্সে মহানবী  (সাঃ) এর ব্যঙ্গচিত্রর  প্রতিবাদে পত্নীতলায়  বিক্ষোভ সমাবেশ

মানবতার দেয়াল এখন ভালুকায়

প্রকাশিত : ০৭:১৯ AM, ৪ অক্টোবর ২০১৯ Friday ১৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মানবতার দেয়াল এখন ভালুকায়

ময়মনসিংহের ভালুকায় পৌরসভার টি.এন.টি একটু সামনে জমশেদ ডাক্তারের বাড়ি সংলগ্ন জিনু নীড়ে এর দেয়াল ঘেষেই একটি উদ্যোগ। যা দেখতে উৎসুক মানুষের ভিড়।

দেয়ালের গায়ে পুরনো কাপড় কেন? এমন প্রশ্ন অনেকেরই। দেয়ালের উপরে লেখা দেখে প্রশ্নের উত্তর মিলল।

লেখা রয়েছে – আপনার অপ্রয়োজনীয় জিনিস রেখে যান,আপনার প্রয়োজনীয় জিনিস নিয়ে যান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে কিছুদিন ধরেই চলছে এমন উদ্যোগের আলোচনা। কিন্তু ভালুকায় এমন উদ্যোগ এটিই প্রথম।

দেয়ালে সারি সারি সাজানো রয়েছে পুরনো কাপড়। তবে অভিনব এই উদ্যোগের উদ্যোক্তা হল ভালুকা হেল্পলাইন এর উদ্যোগে ব্যবস্থাপনার দায়িত্বে অভিজিৎ রায় লিংকন ও জাহিদুল ইসলাম। মানবতার দেয়াল ভালুকায় উদ্বোধক হিসাবে উপস্থিত থাকেন, ভালুকা হেল্পলাইন এর প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক ইমন তালুকদার সাগর,বৃহস্পতিবার সকালে তিনি উদ্বোধন করেন।

ইমন তালুকদার সাগর বলেন,এমন একটি উদ্যোগ গ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। আমরা সমাজের বিত্তবানদের আহব্বান জানাবো আপনারা আপনাদের অপ্রয়োজনীয় জিনিসগুলো এখানে রাখুন। তাতে অসহায় সুবিধা বঞ্চিত মানুষগুলো উপকৃত হবে।

তিনি আরও বলেন,আমরা অতি শিঘ্রই ভালুকার গ্রাম অঞ্চলে অারও কয়েকটি মানবতার দেওয়াল করবো।জিনিস পত্রের সাথে মানবতার দেওয়ালে ভালুকা হেল্পলাইনের পক্ষ থেকে ছোট সুবিধা বঞ্চিত শিশুদের লেখাপড়ার আগ্রহ বাড়াতে পেন্সিল,রাবার ও চকলেট রাখবো প্রতিদিন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT