রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৩৬ অপরাহ্ণ

মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই-এমপি মিলাদ গাজী

প্রকাশিত : ০৭:৫৪ PM, ২ নভেম্বর ২০১৯ শনিবার ১৫৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা ও শরীর চর্চা ছাত্র-ছাত্রীদের চালিয়ে যেতে হবে। কারণ, মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময়ই খেলাধুলাকে গুরুত্ব সহকারে বিবেচনা করতেন এবং দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে সব সময় ভূমিকা রেখে গেছেন।

তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলা এবং খেলোয়ারদের প্রতি সর্বোচ্চ খেয়াল রেখে চলেছেন। তিনি প্রায় সময়ই বাংলাদেশের বিভিন্ন খেলা সরাসরি স্টেডিয়ামে গিয়ে উপভোগ করার পাশাপাশি খেলোয়ারদের উৎসাহ যোগিয়ে যাচ্ছেন।

প্রাধনমন্ত্রীর সার্বিক সহযোগিতায় নবীগঞ্জের চৌশতপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ খুব দ্রুত শুরু হবে বলেও প্রধান অতিথি তার বক্তব্যে জানান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ বালক ২০১৯-এর হবিগঞ্জ জেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হওয়ায় নবীগঞ্জ উপজেলা ফুটবল একাদশকে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান এর সভাপতিত্বে ও ক্রীড়া সংগঠক ওহী দেওয়ান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী শাহনওয়াজ মিলাদ গাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুর রহমান, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাদেক হোসেন ও হবিগঞ্জ জেলা ক্রীড়া অফিসার মোঃ নূর হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন, পজিপ কর্মকর্তা শাকিল আহমেদ, হাজী আঞ্জব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুল করিম জানু। এতে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যাণ সম্পাদক এড. মুহিতুর রহমান রনি, নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল হোসেন বেলাল, পৌর শ্রমিক লীগের সভাপতি হাফিজুর রহমান মিলন, নবীগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন ফুটবল দলের কোচ সদরুল আমীন পাবেল, নুরুল হক, নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক শাওন, নবীগঞ্জ উপজেলা ফুটবল একাদশের বালক অধিনায়ক জিনুক আহমেদ, বঙ্গমাতা নবীগঞ্জ উপজেলা ফুটবল একাদশের অধিনায়ক কণিকা পালসহ বালক ও বালিকা ফুটবল দলের সকল খেলোয়ার।

আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT