রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৫৪ অপরাহ্ণ

মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই- এম,পি রতন

প্রকাশিত : ০৩:২৪ PM, ২৬ ডিসেম্বর ২০১৯ Thursday ১৯৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আহাম্মদ কবির, তাহিরপুর প্রতিনিধি:
সুনামগঞ্জ তাহিরপুর উপজেলায় শীতকালীন অ্যাথলেটিক্স ও পুরষ্কার বিতরণ ও ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীত কালীন ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে, এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেন,শিক্ষার পাশাপাশি খেলাধুলার করা প্রয়োজন। মাদক মুক্ত সমাজ গড়তে, শরীর ও মন সতেজ রাখতে খেলাধুলার বিকল্প নেই। আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনের কাণ্ডারি। তাই শিক্ষা গ্রহনের সাথে সাথে খেলাধুলা ও ভাল কাজে প্রতি শিক্ষাথীদের আগ্রহী করে গড়ে তুলতে হবে।

আজ বৃহস্পতিবার (২৬,ডিসেম্বর) সাড়ে ১১ টায়  তাহিরপুর  উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি সমিতির আয়োজনে   উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে, অনুষ্ঠিত ক্রিয়া প্রতিযোগিতায়  তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানাজির সভাপতিত্বে,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ আতিকুল রহমান উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন,খালেদা বেগম,উপজেলা আ,লীগের উপদেষ্টা আব্দুস ছোবাহান আখঞ্জি,সভাপতি আবুল হোসেন খাঁ, উপজেলা আ,লীগের সিনিয়র সহ সভাপতি আলী মর্তুজা,উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  আমিনুল ইসলাম,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন,তাহিরপুর উপজেলা   মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,রায়হান উদ্দিন রিপন,ছাত্রলীগ সভাপতি আবুল বাসার,সাধারণ সম্পাদক তুষার ছাত্রলীগ নেতা অপু মখার্জি  প্রমুখ এছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থীরা।অনুষ্ঠান  শেষে  হাওর রক্ষা বাঁধ বিষয়ে  সংশ্লিষ্টদের নিয়ে দুপুরে আলোচনা সভায় মিলিত হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT