রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১২:২৪ পূর্বাহ্ণ

মাত্র ৯৯ টাকায় রেডমি স্মার্টফোন!

প্রকাশিত : ০৭:২১ AM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ২৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

অ্যামাজন আর ফ্লিপকার্ট এর সঙ্গেই পেটম এ শুরু হয়েছে দীপাবলি অনুষ্ঠানের বিক্রি। আগমী ৬ অক্টোবর পর্যন্ত চলবে ‘পেটম মাহা কেশব্যাক কার্নিভাল’। আর এই কার্নিভালেই থাকছে একাধিক ‘ক্র্যাকার ডিল’।

সেখানে ভারতীয় ৯৯ টাকায় রেডমি স্মার্টফোন কেনা যাবে। এছাড়াও ১ টাকায় মিলবে বাজেট স্মার্টফোন। আজ থেকে ৬ অক্টোবর পর্যন্ত ক্র্যাকার ডিল চলবে।

বাংলাদেশ থেকে যারা ভারতে বেরাতে গিয়েছেন তারা ভারতীয়দের সহযোগীতায় এই অফার গ্রহণ করতে পারেন।

এইচডিএফসি ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে অন্তত পাঁচ হাজার টাকার (রুপি) কেনাকাটায় ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহক। ইএমআই ট্রানজাকশনেও এই সুবিধা পাওয়া যাবে। তবে এসকল সুবিধাই ভারতীয়দের জন্য।

এছাড়াও ‘মাহা কেশব্যাক কার্নিভাল’ সেলে অ্যাপেল, স্যামসাং, ওপপো, ভিভো, শাওমিসহ সব জনপ্রিয় কোম্পানির স্মার্টফোন সস্তা হয়েছে। এই সেলে কেনাকাটা করলে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক আর ১৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT