রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২১ অক্টোবর ২০২০, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:১০ পূর্বাহ্ণ

মাতামুহুরি নদীতে নিখোঁজ বিশালের মৃত দেহ উদ্ধার

প্রকাশিত : ০৮:৪৩ PM, ৮ অক্টোবর ২০১৯ Tuesday ১৮৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চকরিয়া ইন্টার ন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র এবারের জেএসসি পরীক্ষার্থী মোঃ আওরাঙ্গজেব বিশাল (১৪) মাতামুহুরি নদীতে গোসল করতে নেমে আর খুঁজে পাওয়া যাচ্ছিলনা। চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ ঘন্টা অভিযান চালিয়ে উদ্ধার করে বিশালের নিথর দেহটা।

ঘটনাস্থলে স্থানীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম এমপি, চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো ও জেসমিন হক জেসি চৌধুরী এবং চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান সাহেব কয়েকজন উপ পরিদর্শক সহ চকরিয়া থানার একদল পুলিশ নিয়ে ঘটনা স্থল মাতামুহুরি ব্রীজ সংলগ্ন মাতামুহুরি নদীর পাড়ে উদ্ধার কর্মে সহায়তা প্রদান করেন।

অদ্য বিকেল তিন টার সময় বিশাল তার সঙ্গীয় আরো তিন বন্ধু মিলে মাতামুহুরি নদীতে গোসল করতে নামেন বলে জানান অপর বন্ধুরা, তার বন্ধুরা তীরে ফিরে আসলেও বিশাল ফিরে আসেনি। এ রিপোর্ট লিখা পর্যন্ত (সন্ধ্যা ৭টা) এখনো উদ্ধার কাজ চলছে।

বিশাল ফাঁসিয়াখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা আলমগীর কবির রাজু’র প্রথম সন্তান ।

এদিকে পুত্রের মৃত্যুর খবরে তার পিতা অসুস্থ হয়ে পড়লে, উপজেলা চেয়ারম্যান তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন এবং চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর উদ্দিন মোহাম্মদ শিবলী নোমান চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তার চিকিৎসার খুজ খবর নেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT