রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ৩১ মে ২০২০, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:১৯ পূর্বাহ্ণ

মাগুরায় ফেনসিডিলসহ গ্রেফতার ১

প্রকাশিত : ১২:৪৯ PM, ২২ অক্টোবর ২০১৯ Tuesday ১০২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাগুরা শহরের ভায়না মোড় এলাকায় একটি কাভার্ড ভ্যান থেকে সোমবার রাতে গোয়েন্দা পুলিশ চার লক্ষ টাকা মূল্যের ২৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

এ সময় পুলিশ কাভার্ড ভ্যানের মালিক ও চালক হাসানকে (৪০) গ্রেফতার করে। হাসান গোপালগঞ্জ কোটালিপাড়া থানার উত্তর পাড়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. ইব্রাহিম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ সোমবার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা ভায়না মোড় এলাকায় বেনাপোল থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালায়। এ সময় কাভার্ড ভ্যানের ভেতরে বিশেষ ব্যবস্থায় তৈরি বাক্সে লুকানো অবস্থায় ২৬৪ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল বহনের দায়ে গোয়েন্দা পুলিশ গাড়ির মালিক ও চালক হাসানকে গ্রেফতার করে। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য চার লক্ষ টাকা। নিজের মালিকানাধীন কাভার্ড ভ্যানে অন্যান্য মালামালের সঙ্গে ফেনসিডিলগুলো বেনাপোল থেকে নারায়নগঞ্জে নিয়ে যাচ্ছিলেন।

এ ঘটনায় কাভার্ড ভ্যানটি আটক ও সদর থানায় হাসানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. ইবাহিম হোসেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT