রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ মার্চ ২০২০, ১২ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০২:২১ অপরাহ্ণ

মহেশপুরে ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষিত, আটক ২

প্রকাশিত : ০২:১২ PM, ২৬ মার্চ ২০২০ Thursday ৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ :

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের কৃষ্ণচন্দ্রপুর গ্রামের ৭ম শ্রেণীর এক ছাত্রী ধর্ষিত হয়েছে । এ সময় ২ধর্ষক কে আটক করেছে মহেশপুর থানা পুলিশ।

এলাকাবাসী জানান, বুধবার রাতে কৃষ্ণচন্দ্রপুর গ্রামের সবদুল হোসেনের মেয়ে ৭ম শ্রেণীর ছাত্রী প্রকৃতির ডাকে সাড়াদিয়ে বাইরে বের হলে একই ইউনিয়নের সাড়াতলা গ্রামের তিন ধর্ষক তাকে ধরে বাড়ীর পাশে কলা খেতে নিয়ে উপুর্যপুরি ধর্ষন করে। এ সময় মেয়েটির চিৎকার শুনে পাড়া প্রতিবেশি এসে ধর্ষক সাড়াতলা গ্রামের মুজিবর রহমানের ছেলে সাহাবুল ইসলাম শান্তি (২০) সুজন মিয়ার ছেলে রাকিবুল হাসান (২০) কে আটক করতে পারলেও আরো এক ধর্ষক পালিয়ে যায়। পরে মহেশপুর থানা পুলিশ ২ ধর্ষক কে আটক করে থানায় সোপর্দ করা হয়।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোরশেদ হোসেন খান জানান, ধর্ষনের ঘটনায় ২জন কে আটক করা হয়েছে । এ ব্যাপারে মহেশপুর থানায় একটি ধর্ষন মামলা হয়েছে। আর ধর্ষিত মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT