রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০৫ অপরাহ্ণ

মহেশপুরে মোটর সাইকেলে ফেন্সিডিল সহ পুলিশ সদস্য বিজিবির হাতে আটক

প্রকাশিত : ০৭:০৮ PM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৭২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

২৭ সেপ্টেম্বর দুপুরে ঝিনাইদহের মহেশপুর সিমান্ত থেকে ৫৭ বোতল ফেন্সিডিল ও মোটর সাইকেল সহ খুলনা মেট্রোপলিটন পুলিশের কর্তব্যরত খাইরুল ইসলাম নামের এক পুলিশ সদস্যকে আটক করেছে ৫৮ ব্যাটেলিয়ান (বিজিবি)।

এ বিষয়ে খালিশপুর ৫৮ ব্যাটালিয়ানের পরিচালক (সি’ও) লেফটেন্যান্ট কর্নেল কামরুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ঐ পুলিশ সদস্য খুলনা থেকে মোটর সাইকেল যোগে ফেন্সিডিল নেওয়ার জন্য মহেশপুর হয়ে জীবননগর সীমান্তে এসেছে।

এবং ফেন্সিডিল নিয়ে যাওয়ার পথে মহেশপুর ও জীবননগর সিমান্তে তার মোটর সাইকেলটি গতিরোধ করে বডি সার্চ করি । এসময় তার মোটর সাইকেলে রাখা ব্যাগভর্তি ফেনসিডিলসহ তাকে আটক করি। পরে তাকে জীবন নগর থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT