রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:১০ অপরাহ্ণ

মহেশপুরে ভারতীয় চোরাই পন্যসহ ৪ চোরাকারবারী আটক

প্রকাশিত : ০৮:৫৭ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৭০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শামীম খাঁন, মহেশপুর (প্রতিনিধি) ঝিনাইদহ :

ঝিনাইদহের মহেশপুর উপজেলার মাঠপাড়া প্রাইমারি স্কুল এলাকা থেকে বুধবার রাতে মহেশপুুর ৫৮ বিজিবি অভিযান চালিয়ে চার চোরাকারবারীকে আটক করেছে।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের শাড়ী, ট্রাওজার, সোয়েটার, জুতা ও বিবিধ পোশাক পরিচ্ছদ, ০২টি মোটর সাইকেলের টায়ার, ০১টি বাজাজ মোটরসাইকেল (সিটি-১০০), ০৭টি বিভিন্ন কোম্পানীর মোবাইল সেট, ১১টি বিভিন্ন কোম্পানীর মোবাইলের সীমকার্ড এবং ০৪টি মেমোরীকার্ড।

আটককৃতরা হচ্ছে মহেশপুরের শ্যামকুড় গ্রামের আব্দুল ওহাবের ছেলে ইব্রাহীম হোসেন, একই গ্রামের আফছার মন্ডলের ছেলে মফিজুর রহমান, হারিসন মালিথার ছেলে ইসরাফিল ও বাবুল মীরের ছেলে রাজিবুল হোসেন মিন্টু সম্রাট।

এদিকে একই দিন নিমতলা বিওপি মালিকবিহীন অবস্থায় ৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

খালিশপুর ৫৮ বিজিবির অধিনায়কের পক্ষে উপ-অধিনায়ক কামরুল হাসান প্রেরিত এক ই-মেইল বার্তায় বৃহস্পতিবার বিকালে এ তথ্য জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT