রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০২ পূর্বাহ্ণ

মহেশপুরে প্রাথমিক শিক্ষিকার বাসায় দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত : ০১:৩০ PM, ২৬ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ২০৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ:

গত ২৫ নভেম্বর দিবাগত রাত ২ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের বিদ্যাধরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা খাতুন এর বাসায় এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

কাজের সুবাদে স্বামী বাইরে থাকেন । প্রতিদিনের ন্যায় ছোট মেয়েকে নিয়ে থাকেন ভাড়াটিয়া বাসায়। রাতে ক্রপসিক্যাল গেটের তালা কেটে একদল মুখোশধারী লোক বাসার ভিতরে ঢুকে জিম্মি করে ঘরের জিনিসপত্র সহ নগতে ৬৫ হাজার টাকা, ২ভরি গহনা ও পাশের ফ্লাটের বাসা মালিক সাইদ হোসেনের বিদেশ যাওয়ার জন্য জমিয়ে রাখা নগতে ৫ লক্ষ টাকা ও ৩ ভরি গহনা নিয়ে পালিয়ে যায়।

বাসার ভিতরে শব্দ শুনে পাশের বাসার মনিরুল আসলে তাকে চড় থাপ্পড় মেরে তাকেও বেঁধে রাখে। এঘটনায় দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আলোকিত সকাল/রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT