রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

মহেশপুরে পুলিশ-বিজিবির অভিযানে ২৮ কেজি গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : ০৮:৪৪ অপরাহ্ণ, ৯ অক্টোবর ২০১৯ বুধবার ৩৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

ঝিনাইদহের মহেশপুরে পুলিশ-বিজিবির অভিযানে ২৮ কেজি ৪শ গ্রাম গাজাসহ আলীম (৪৫) ও নাছির হোসেন (২৮) নামের দু ব্যবসায়ীকে আটক করেছে।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাশেদুল আলম জানান, গত মঙ্গলবার গভীর রাতে ভৈরবা পুলিশ ফাঁড়ীর আইসি খান শরিফুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে বাঁশবাড়ীয়া ইউনিয়নের ভারত সীমান্তবর্তী রুলী গ্রামের দায় পাড়া গ্রামের রাস্তা থেকে ৮ কেজি গাজা উদ্ধার করে। তবে এসময় বিপুল,শাহীন,আব্দুল মান্নান,আলমগীর ও জহুরুল নামের ৫ জন চোরাকারবারী পালিয়ে যায়।

অপর দিকে একই সময় খালিশপুর ব্যাটালিয়ন ৫৮ বিজিবির খোসালপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে সীমান্তবর্তী নেপার বাউর পাড়ার মোজাফফরের বাঁশবাগানের মধ্যে থেকে ২০ কেজি ৪শ গ্রাম গাজাসহ ব্যবসায়ী আলীম ও নাছির হোসেনকে আটক করে।

খালিশপুর ব্যাটালিয়ন ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খোসালপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে জিটকীপোতা গ্রামের তোফাজ্জেল মণ্ডলের ছেলে আলীম ও একই গ্রামের মুনছুর আলীর ছেলে নাছির হোসেনকে ২০ কেজি ৪শ গ্রাম গাজাসহ আটক করে।

এ ঘটনায় পৃথক ভাবে মহেশপুর থানায় দুটি মাললা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT