রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৩০ অপরাহ্ণ

মহেশপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে বেধড়ক মারপিট

প্রকাশিত : ০৪:৪৮ PM, ২ নভেম্বর ২০১৯ শনিবার ১৪৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শামীম খাঁন, মহেশপুর (প্রতিনিধি) ঝিনাইদহ

ঝিনাইদহের মহেশপুরে ৪ মাসের অন্তঃসত্বা বিলকিছ খাতুন (২৩)নামের এক গৃহবধুকে বেধরক পিটিয়ে আহত করেছেন প্রতিপক্ষরা। বিলকিচ খাতুন মাইলবাড়ীয়া গ্রামের আবু সাইদের পুত্র জাকির হোসেনের স্ত্রী। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী জানান,গত ১ই নভেম্বর শুক্রবার আনুমানিক সকাল ৯ ঘটিকার সময় একই গ্রামের মকবুল হোসেন, আয়ুব আলী, মনিরুল ইসলাম নামে ৩ জন পূর্বশত্রুতার জের ধরে হঠাৎ জাকির হোসেনের বাড়িতে আক্রমণ চালায় এসময় জাকির হোসেন ও তার পিতা আবু সাইদ কৃষিকাজে মাঠে ছিলো।

প্রতিপক্ষরা তাদের কে না পেয়ে বাড়িতে থাকা জাকির হোসেনের ৪ মাসের অন্তঃসত্বা স্ত্রী বিলকিছ খাতুনের উপর আক্রমণ করতে গেলে বিলকিছ খাতুন আত্মারক্ষার্থে দৌড়ে গিয়ে ঘরে দরজা দিয়ে লুকিয়ে পড়ে। এ সময় মকবুল হোসেন, আইয়ুব আলী, মনিরুল ইসলাম ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ বিলকিছ খাতুন কে হাতে পেটে পিঠে মাথায় কিল ঘুষি লাথি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে আহত করেন।অন্তঃসত্বা বিলকিস খাতুন আহত অবস্থায় ঘরে পড়ে থাকেন। পরবর্তীতে তার স্বামী জাকির হোসেন ও শ্বশুর আবু সাঈদ বাড়িতে এসে দেখেন আহত অবস্থায় ঘরে পড়ে আছেন,এবং ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করা হয়েছে। তারা দ্রুত তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য পার্শ্ববর্তী পল্লী চিকিৎসকের নিকট নিয়ে যায়। পরে বিলকিছ খাতুন সমস্ত ঘটনা তার স্বামী জাকির হোসেন ও শ্বশুর আবু সাইদকে খুলে বলেন।

এ সময় জাকির হোসেন আবু সাঈদ প্রতিপক্ষ মকবুল, আয়ুব আলী ও মনিরুল কে মারপিটের কারন জিজ্ঞাসা করতে গেলে কথাকাটাকাটি হয়ে এক পর্যায়ে হাতাহাতি শুরু হয় পরে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের প্রায় ৭ জন আহত হয়ে মহেশপুর সদর হসপিটালে ভর্তি হন। এই বিষয়ে দুই পক্ষই থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

আলোকিত সকাল/রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT