রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১২:৩৮ পূর্বাহ্ণ

মহেশপুরে ওর্য়াকসপ ব্যবসায়ীর বর্জপাতে মৃত্যু

প্রকাশিত : ১২:২১ PM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ১৯৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গত ৩ অক্টোবর বিকালে তীব্র বৃষ্টির সময় ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় লড়াইঘাট গ্রামের আমিনুর ইসলাম নামের এক ওর্য়াকসপ ব্যবসায়ী বর্জ্রপাতে মৃত্যু হয়েছে।
নিহত আমিনুর ইসলাম শ্যামকুড় ইউপির লড়াইঘাটা গ্রামের দিলু মিয়ার ঘর জামাই। মৃত্যুকালে স্ত্রী, পুত্র, কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে নিহত আমিনুর শ্যামকুড় বাজারে দীর্ঘদিন ধরে ওয়ার্কসপের ব্যবসা করে আসছিল। ঐ দিন সে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে আকস্মিক বৃষ্টির কারনে পথিমধ্যে শাহানুর আলমের আমবাগান নামক স্থানে একটি টিনের চালের নিচে আশ্রয়রত অবস্থায় বর্জ্রপাত ঘটলে তিনি নিহত হয়।
এসময় চালের নিচে থাকা শ্যামকুড় ও নয়াপড়া গ্রামের আরো তিন-চার জন ঐ বর্জ্রপাতের ঘটনায় আহত হয়। ঘটনাটির ঘটার পর আশেপাশের লোকজন দ্রুত ছুটে এসে আহতদের উদ্ধার করে শ্যামকুড় বাজারে পল্লী চিকিৎসকের নিকট নিয়ে যায়। এবং সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা সুস্থ হয়ে বাড়ীতে যায়। পরদিন শুক্রবার বেলা ১১টায় লড়াইঘাটা প্রাথমিক স্কুল মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার এই আকর্ষিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT