রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:১৫ অপরাহ্ণ

মহেশপুরে আবারো পৌর মেয়র নির্বাচিত হলেন আব্দুর রশিদ খাঁন

প্রকাশিত : ০৮:৩১ PM, ২৮ ফেব্রুয়ারী ২০২১ রবিবার ৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শামীম খাঁন, মহেশপুর প্রতিনিধি :

ঝিনাইদহের মহেশপুরে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ৮টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়েছে। পৌর এলাকার কোন কেন্দ্রে কোন প্রকারের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দীর্ঘ লাইনে দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে পুরুষ ও মহিলা ভোটারদের। পৌরসভার ডিজিটাল পদ্ধতি ই ভি এম এ১১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হয়েছে ।

মহেশপুর পৌরসভায় মেয়র পদে ৪ জন, সাধারন কাউন্সিলর পদে ৪০ জন এবং মহিলা কাউন্সিলর পদে ১২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় ২২হাজার ৪৫০ জন ভোটার রয়েছেন। উৎসব মুখর পরিবেশে সকাল থেকে ভোটাররা তাদের ভোটারধিকার প্রয়োগ করছে। তবে তুলনামূলক ভাবে মহিলা ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। বেলা বাড়ার সাথে সাথে ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। প্রতিটি কেন্দ্রে পুলিশ,র্র্যাব,ও অসংখ্য বিজিবি মোতায়েন ও নিরাপত্তা বলয়ের চাদরে ঢেকে দেওয়া হয়েছে। পৌরসভার প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মহেশপুর পৌরসভা নির্বাচনে ২য় বারের মত বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ সমর্থিত নৌকা মার্কার প্রার্থী আব্দুর রশিদ খাঁন । তিনি নৌকা প্রতিকে ১৩,৫৯৮ ভোট পেয়ে বে সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ধানের র্শীষ প্রতিকে ১০৫৫ ভোট পেয়েছেন। কাউন্সিলর হিসাবে নির্বাচিত হয়েছে,

১নং ওয়ার্ড বেগমপুর আলী হাফিজ, ২নং ওয়ার্ড বোঁচিতলা আব্দুস সালাম, ৩নং ওয়ার্ড নওদাগ্রাম রুহুল আমিন মিন্টু, ৪নং ওয়ার্ড জলিলপুর হাবী শেখ, ৫নং ওয়ার্ড বারুইপাড়া শ্যামপদ হালদার, ৬নং ওয়ার্ড মহেশপুর কাজী আতিয়ার রহমান, ৭নং ওয়ার্ড পাতিবিলা হাসেম পাঠান, ৮নং ওয়ার্ড গোপালপুর বাবুল হোসেন, ৯নং ওয়ার্ড গাড়াবাড়ীয়া মোঃ জাহাঙ্গীর হোসেন নির্বাচিত হয়েছে। সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছে, ১ ২ ও ৩নং ওয়ার্ড শারমিন সুলতানা (জবাফুল), ৪ ৫ ও ৬নং ওয়ার্ড ইশারন নেছা( চশমা), ৭ ৮ ও ৯নং ওয়ার্ড তাসলিমা বেগম (চশমা) প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT