রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৫০ পূর্বাহ্ণ

মহেশপুরে অন্যর জমির উপর নির্মিত বসতবাড়ি জোর পূর্বক দখলের অভিযোগ


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৭:২১ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১৩০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

শামীম খাঁন, মহেশপুর (প্রতিনিধি) ঝিনাইদহ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউপির ১৯ নিশ্চিন্তপুর মৌজার ১নং খতিয়ানের সাবেক ১৮০ নং দাগের ৭২ শতক জমির উপর নির্মিত ৫০ বছরের উর্ধকাল বসতবাড়ি নির্মান করে নিশ্চন্তপুর গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র এমরাম মৃত আব্দুস ছাত্তার শেখের পুত্র সিরাজুল শেখ মৃত ফেদ আলীর পিতা গং বৈধ কাগজপত্রাদী দিয়ে শান্তি পুন্য ভাবে ভোগ দখলে ছিল।

উক্ত ব্যক্তিগনের মৃত্যুর পর তাদের ওয়ারিশ গং পরিবার পরিজন নিয়ে শান্তি পুন্য ভাবে ভোগ দখলে থাকা কালিন একই গ্রামের শহিদুল ইসলাম গংদয় গত ৭ মাস পুর্বে গ্রামের এতিম অসহায় হত দরিদ্র এমরান গংদয়ের পরিবারকে ঐ বসতবাড়ি থেকে উচ্ছেদ করার লক্ষে জোর পুর্বক এমরান গংয়ের বসত ভিটার অবস্থিত বসত বাড়িতে প্রবেশ করে এমরানদেরকে বাড়ি থেকে বাহির করিয়া দিয়ে বসতের দুটি ঘরে তালা লাগিয়ে দেয়।

এছাড়াও শহিদুল ইসলাম বলেন যদি এই বাড়িতে আশার চেষ্টা করিস তাহলে জানে মেরে ফেলাও হবে। খোজ নিয়ে জানা গেছে অসহায় এমরান ও তার পরিবার বর্গ প্রান ভয়ে গ্রামের আব্দুল মজিদ নামের এক বাড়িতে আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছে। এব্যাপারে ভুক্ত ভোগী পরিবার গন ন্যায় বিচার পাবার আশায় গত ২১ অক্টোর মহেশপুর সহকারী কমিশনার (ভুমি) বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এলাকাসী দ্রত তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ঠ উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্থক্ষেপ কামনা করেছে।

আলোকিত সকাল/রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT