রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৬ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৫২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী ◈ তাড়াশে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত ◈ ধামইরহাটে দূর্গাপুজায় পুলিশের সার্বক্ষনিক টহল, পরিদর্শণে রাজনৈতিক নেতারা ◈ বগুড়ায় শর্মীকে সহায়তায় এগিয়ে আসল কারিগরি শিক্ষার ফেরিওয়ালা তৌহিদ ◈ রংধনু গ্রুপের চেয়ারম্যানকে দাউদপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের শু‌ভেচ্ছা ◈ নরসিংদীর বেলাবতে পুলিশ সুপারের পক্ষ হতে বিভিন্ন পূজা মন্ডপে উপহার সামগ্রী বিতরন ◈ ভেদরগঞ্জে ৭ বছর শিশু ধর্ষণ, থানায় মামলা আসামি পলাতক ◈ কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত ◈ কালিহাতীতে জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ ◈ কালিহাতীতে পূজা মন্ডপে ভ্রাম্যমাণ টহলে আনসার সদস্যরা

মহেশখালীতে অস্ত্রসহ ত্রাস ৭ মামলার আসামী গ্রেপ্তার

প্রকাশিত : ০৭:০১ PM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ Thursday ২৮৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মহেশখালী থানা পুলিশের অভিযানে কালামারছড়ার ত্রাস ৭ মামলার আসামী মীর কাশেমকে অস্ত্র ও ২ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়েছে। সে কালামারছড়া ইউপির উত্তর ঝাপুয়া এলাকার মোঃ ইসলামের ছেলে। মহেশখালী থানার এসআই সৈয়দ ছানাউল্লাহ সঙ্গীয় এএসআই মোঃ জাহাঙ্গীর আলম ও ফোর্সসহ অভিযান চালিয়ে ২৬শে সেপ্টেম্বর রাত ১টার সময় কালারমারছড়া উত্তর ঝাপুয়া গ্রামের দূধর্ষ ডাকাত মীর কাশেম(৩০)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তাকে পুলিশের জিজ্ঞাসাবাদে একপর্যায়ে তার নিকট অস্ত্র ও গুলি আছে বলে স্বীকারোক্তি প্রদান করে। তার অস্ত্র ও গুলি গুলো শাপলাপুর ইউপির দীনেশপুর সাকিনস্থ গোরকঘাটা টু জনতা বাজার সড়কের চিতার ঝিরি ব্রীজের নিচের মাটির নিচে রয়েছে বলেও জানান পুলিশকে ।

স্থানীয় লোকজনের উপস্থিতিতে স্বীকারোক্তি মোতাবেক তার দেখানো ও সনাক্ত মোতাবেক ১টি দেশীয় তৈরী এলজি ও ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয় । মহেশখালী থানা সুত্রে জানাগেছে তার বিরুদ্ধে ৪টি অস্ত্র মামলা , ১টি সরকারী কর্মচারীকে আক্রমণের মামলা, ১টি দস্যুতার মামলাসহ মানব পাচার ও অন্যান্য ধারায় মোট ৭টি মামলা রয়েছে। সাগরে ট্রলার ডাকাতি, মানুষের ঘর ডাকাতি ও দস্যুতা করা তার নেশা ও পেশা বলে এলাকায় জনশ্রুতি রয়েছে।

এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি প্রভাষ চন্দ্র ধর জানান গ্রেপ্তারকৃত ডাকাত মীর কাশেম একজন চিহ্নত অপরাধী। বিভিন্ন ভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT