রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:১২ পূর্বাহ্ণ

মহিলা দলের কার্যক্রম নিষিদ্ধ

প্রকাশিত : ০৪:৩৪ AM, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার ২০১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিএনপির নয়াপল্টন দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের কর্মকাণ্ড সাময়িক ‘নিষিদ্ধ’ করেছে দলটির হাইকমান্ড। এ কারণে ২০ নভেম্বর দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন দলীয় কার্যালয়ে করতে পারেনি সংগঠনটি।

তবে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস শাজাহানপুরের বাসায় ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ তার গুলশানের বাসায় নিজ নিজ অনুসারীদের নিয়ে পৃথক পৃথকভাবে কর্মসূচি পালন করেছেন। আফরোজা আব্বাসের অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানও অংশ নেন বলে সূত্রে জানা গেছে। নামপ্রকাশে অনিচ্ছুক বিএনপির সাবেক একজন মহিলা এমপি বলেন, গত ১৬ নভেম্বর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে কর্মসূচি নির্ধারণ করতে বিকালে বৈঠকে বসেছিলেন মহিলা দলের নেত্রীরা। ওই বৈঠকে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বক্তব্য দিতে গেলে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বাধা দিলে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে তুমুল হট্টগোল হয়।

এক পর্যায়ে আফরোজা আব্বাসের অনুসারীরা সুলতানাকে টেনে হিচড়ে কার্যালয় থেকে নামিয়ে দেয়। এই নিয়ে মহিলা দলের নেতাকর্মীরা মুখোমুখি অবস্থানে রয়েছে। তাই সমাধান না হওয়া পর্যন্ত মহিলা দলের সবধরনের সাংগঠনিক কর্মকান্ড নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সাময়িক নিষিদ্ধ করেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

জানতে চাইলে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বাংলাদেশ জার্নালকে বলেন, এমন কিছু তো হয়নি। আর এধরণের কোন নোটিশও আমাদের কাছে আসেনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT