রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:২৩ অপরাহ্ণ

মনোহরগন্জ দূর্গাপুর উত্তর পাড়া কবরস্তানের জায়গা দখল করে মার্কেট নির্মান, এলাকা বাসির মানববন্দন

প্রকাশিত : ০৩:৫৪ PM, ৪ নভেম্বর ২০১৯ সোমবার ৫০৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা দুর্গাপুর গ্রামে কবরস্থানে জায়গা দখল করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার সকাল ১০টায় মানববন্ধন আয়োজন করেন।

স্থানীয় এলাকা বাসির সূত্রে জানা যায় গত ১৫/১৬ বছর ধরে বিভিন্ন জন ক্ষমতার দাপট খাটিয়ে নতুন নতুন ঘর নির্মান করে কবরস্থানের জায়গা দখল করে আসছে। এলাকার বাসির বার বার চেষ্টা করে ও দখলকৃত কবরস্থানে জায়গা উদ্ধর করতে ব্যর্থ হয়। কবরস্থানের জায়গা উদ্ধর করার জন্য এলাকা বাসি ঐক্য হয়ে মানববন্ধনের আয়োজন করে।

এলাকা বাসি মানববন্ধন শেষে সাংবাদিকদের কে জানান মোঃ আব্দুল হক মেম্বার, পিতা: মৃত আব্দুল মালেক, মোঃ নুরুনবী মেম্বর, পিতাঃ মৃত: ওসমান আলী, আব্দুর রশিদ, শাখায়েত হোসেন, হোসেন আহাম্মেদ, আইয়ুব আলী সহ আরো অনেকে এই জায়গা অবৈধ ভাবে দখল করে আসছেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ শহিদ উল্লা, দীন মোহাম্মদ, আনোয়ার হোসেন, আবুল খায়ের, সিরাজুল হক, মতিন, মন্নান, বাবুল, মিলন প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT