রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:২৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মহম্মদপুরে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত ◈ কবিতা : ইচ্ছের সুখ – মোঃ শহিদুল ইসলাম ◈ আখাউড়ায় পৌরসভায় ৫৭ প্রার্থীর মনোনয়ন দাখিল ◈ লক্ষ্মীপু‌রে কাভার ভ‌্যান ও পিকআপ ভ‌্যান সংঘ‌র্ষে গুরতর আহত ২ জন ◈ রংপুরে চেম্বারের উদ্যোগে হত দরিদ্র ও দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ ◈ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভিসি-বিরোধী ৮ শিক্ষক-কর্মকর্তার বিরুদ্ধে মামলা ◈ রংপুরে ধর্ষণ মামলায় এক জনের যাবজ্জীবন ◈ ময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পটুয়াখালী মির্জাগঞ্জে মহিলা মেম্বার প্রার্থীকে ধর্ষণের অভিযোগে আটক- ৩ ◈ কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সম্পাদক আহত

মধ্যবিত্তের জন্য স্মার্টফোন আনলো স্যামসাং

প্রকাশিত : ০২:০৪ PM, ১০ জানুয়ারী ২০২১ রবিবার ৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মধ্যবিত্তের হাতে স্মার্টফোন তুলে দিতে নতুন ডিভাইস আনলো স্যামসাং। ফোনটির মডেল গ্যালাক্সি এম০২এস। এই ফোনে থাকছে শক্তিশালী ব্যাটারি এবং ভালো মানের ক্যামেরা। সম্প্রতি আন্তর্জাতিক বাজারে ফোনটি অবমুক্ত করে স্যামসাং।

৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম ও ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমে ফোনটি পাওয়া যাবে। কালো নীল ও লাল রঙে পাওয়া যাবে ডিভাইসটি। এই ফোনটি চলবে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে। ফোনে থাকছে ৬.৫ ইঞ্চি স্ক্রিন। যার রেজোলিউশন এইচডি প্লাস। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ২০:৯।

ক্যামেরায় থাকছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এরসঙ্গে থাকছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা যার অ্যাপারচার এফ/২.২।

ফোনটি বাংলাদেশের বাজারে আসলে এর দাম হবে ১২-১৪ হাজার টাকার মধ্যে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT