রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

১১:৩৭ পূর্বাহ্ণ

মঙ্গলবার আসছে শায়লা মাসুদ’র নতুন গান পরানের বন্ধুরে

প্রকাশিত : 07:34 PM, 24 July 2022 Sunday 99 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নূরে আলম মামুনঃ আগামী ২৬শে জুলাই রোজ মঙ্গলবার নেক্সট এন্টারটেইনমেন্ট’র ব্যানারে আসছে শায়লা মাসুদের গান পরানের বন্ধুরে, গানটির গীতিকথা লিখেছেন আফসানা পপি সুর ও সংগীত আয়োজন করেছেন ইমন জামান। শিল্পী শায়লা মাসুদ একজন প্রবাসী ডাক্তার, ডাক্তারি পেশার পাশাপাশি তিন রবীন্দ্রসংগীত, নজরুল সংগীত, আধুনিক ও ফোক গানের চর্চা করেন, নিজেও লিখেন প্রায় সময়। তার কন্ঠে বেশ কিছু গান সমাদৃত হয়েছে স্রোতা মহলে। সম্প্রতি নূরে আলম মামুনের কথায় ইমন জামানের সুর ও সংগীতে লিজেন্ড আগুন খানের সাথে তার একটি ডুয়েট গান “কবে তুমি আসবে” জি-সিরিজ থেকে প্রকাশিত হয়েছে এবং সকল মহলে প্রসংশিত হয়েছে, আরও কিছু গান প্রক্রিয়াধীন রয়েছে।

পরানের বন্ধুরে গানটির সম্পর্কে গীতিকবি আফসানা পপি জানান : আমি কতটুকু লিখতে পেড়েছি জানিনা তবে ইমন ভাইয়ের সুর-সংগীত আর শায়লা আপুর গায়কি আমার লিখাটিকে পূর্নতা দিয়েছে, আমি আশাবাদী গানটি সবার ভালো লাগবে।

গানটির সম্পর্কে সুরকার, শিল্পী ও সংগীত পরিচালক ইমন জামান বলেনঃ পপি আপু চমৎকার লিখেছেন, শায়লা আপু অনেক ভালো গায়, তাঁর কন্ঠে মায়া আছে তিনি গানকে অন্তরে লালন করেন, ভালোবাসেন। আমি আমার সাধ্যমতো সেরাটা দেবার চেষ্টা করেছি, আশাকরি স্রোতাদের খুবই ভালো লাগবে।

গানটি নিয়ে কন্ঠ শিল্পী শায়লা মাসুদ বলেনঃ গানের কথা ও সুর আমাকে মুগ্ধ করেছে। ইমন খুব যত্ন করে কাজ করে যা আমার ভালো লাগে, আমি গানটি আমার কন্ঠে তুলার চেষ্টা করেছি। কতটা সফল হতে পেরেছি তা আপনারা গানটি শুনার পর মতামত জানাবেন, আপনাদের মতামত আমাকে অনুপ্রাণিত করবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT