রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:২৮ অপরাহ্ণ

ভোলায় বিএনপির হরতাল প্রত্যাহার, সন্ধায় জানাজা

প্রকাশিত : 01:28 PM, 4 August 2022 Thursday 22 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

টিপু সুলতান,ভোলা সদর প্রতিনিধিঃ

ভোলায় হরতাল প্রত্যাহার করেছে বিএনপি। বেলা ১২ টায় জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে হরতাল প্রত্যাহারের ঘোষনা দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব হাফিজ উদ্দিন, সামসুজ্জামান দুদু, এডভোকেট জয়নাল আবেদিন ও সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম, জেলা বিএনপির সভাপতি গোলামনবী আলমগীরসহ দলীয় নেতারা।

সংবাদ সম্মেলনে গয়েস্বর চন্দ্র বলেন, জনগনের দাবী নিয়ে কেন্দ্র ঘোষিত কর্মসুচি পালন করতে গিয় পুলিশের গুলিতে ২ জন নিহত হয়েছেন। এটা সম্পুর্ন অনৈতিক। এই হত্যাকান্ডে সরকার জড়িত না থাকলে দ্রুত দায়ী পুলিশদের আইনের আওতায় আনা হোক। ভোলার মানুষকে কৃতজ্ঞতা তার নিজ থেকে প্রত্যেকে এই হরতাল পালন করার জন্য। তাই তাদের কথা চিন্তা করে এই মুহুর্ত থেকে হরতাল প্রত্যাহার করা হলো। এ দিকে নিহত ছাত্রদল সভাপতি আলমের লাশ এখনো এসে পৌছাইনি। ভোলায় আসার সাথে সাথে আলতাজের রহমান কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT