রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৪ এপ্রিল ২০২০, ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১১:২৩ পূর্বাহ্ণ

ভোলায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১০ ইউপি সদস্য’র অনাস্থা

প্রকাশিত : ০৯:৫০ PM, ২৩ মার্চ ২০২০ Monday ৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এম.এ হান্নান , ভোলা জেলা প্রতিনিধি :

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মিজানুর রহমান খার অনিয়ম ও দূর্নীতি অভিযোগ এনে ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে উক্ত ইউনিয়নের মেম্বারগন অনাস্থা প্রদান করেন। (২৩ শে মার্চ)সোমবার স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ১০ জন মেম্বারদের স্বাক্ষরে একটি অনাস্থা আবেদন জমা প্রদান করেন।

অনাস্থা প্রস্তাবকারী আঃ সালাম মেম্বার জানান, রাজাপুর ইউপি চেয়ারম্যান মিজান খার দীর্ঘদিন যাবত ইউনিয়নের নানা অনিয়ম এবং দূর্নীতির সাথে জড়িত ছিলেন।

আমরা ইউপি সদস্য গন অনেকবার চেয়ারম্যানের দূর্নীতির বিষয়ে অবহিত করি কিন্তু চেয়ারম্যান আমাদের কে কোন কথার কোনো পাত্তা দেননি করিয়া তার দূর্নীতি চালিয়ে যাচ্ছেন।

তিনি আরোও জানান, উক্ত পরিষদের সরকারী গাছ ২ লক্ষ টাকা বিক্রি করেন। সরকার থেকে দেওয়া টিউবওয়েল টাকার বিনিময় বিক্রি করেছে। দরিদ্র জনগনের ঘর তালিকার বাহিরে অতিরিক্ত দামে অন্য মানুষের কাছে বিক্রি করে। ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, জেলে চাল সহ কিছুই আমাদের মেম্বারগনকে না জানিয়ে মানুষের কাছে বিক্রি করেছেন। আমরা পরিষদের সদস্যরা কিছু বললেই আমাদেরকে মিথ্যা মামলায় জেল খাটানোর ভয় দেখান।

এছাড়াও সর্বশেষ রাজাপুর ইউনিয়নে সরকারি কতৃর্ক জেলেদের ২২৪ মেঃ টন চাল বরাদ্ধ হলেও ৪০ কেজি হারে চার হাজার ছয়শত জেলেদের মাঝে ১৮৪ মেঃ টন চাল জেলেদের বিতরণ করে বাকি ৪০ মেঃ টন চাল নিজে আত্নসাত করেছে। এই দূর্নীতিগ্রস্ত চেয়ারম্যান মিজানুর রহমান খানের হাত থেকে উক্ত ইউনিয়নের সাধারন জনগণ পরিত্রান চান এবং মাননীয় প্রধানমন্ত্রীর হসস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT