রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ মে ২০২০, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:১৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ দুস্থ ও অসহায় ১ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করলেন আ’লীগ নেত্রী -পপি ◈ নাটোরের নলডাঙ্গায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ ◈ নাটোরে চলতি বছরের আম আহরণ কার্যক্রমের উদ্বোধন ◈ নাটোরে জেলা প্রশাসনের কর্মচারীদের মধ্যে ঈদ উপহার বিতরণ ◈ নাটোরে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত ◈ নাটোরে করোনা মোকাবেলায় ৭ দফা দাবিতে স্মারকলিপি প্রদান ◈ নিয়ামতপুরে করোনা আক্রান্ত ৩ রোগী সুস্থ ◈ সোনার বাংলা গোল্ডেন ক্লাবের ২শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ◈ ধুনটে অগ্নিকান্ডে ৪ দোকান পুড়ে ছাই ◈ কৈজুরীতে ভিজিডির চাল বিতরণ ও ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

ভূঞাপুরে শাশুড়ীর অবহেলায় ছেলের বৌ এর মৃত্যু, শাশুড়ী গ্রেফতার

প্রকাশিত : ০৯:১৭ PM, ৮ নভেম্বর ২০১৯ Friday ৮৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

টাঙ্গাইলের ভূঞাপুরে শাশুড়ীর অবহেলায় এক ছেলের বৌ এর মৃত্যু হয়েছে ।
শুক্রবার(৭ নভেম্বর) টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের চর ভরুয়া গ্রামের লিপি খাতুন (২৫) নামে মহিলার মৃত্যু হয়েছে ।

জানা যায়, অর্জুনা ইউনিয়নের চর ভরুয়া গ্রামের লিপি খাতুন বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে এক কন্যা সন্তান প্রসব করে।সন্তান প্রসবের পরে ফুল না পড়ায় সকাল সাড়ে ৯ টায় ভূঞাপুর থানা স্বাস্থ্য কম্পপ্লেক্সে ভর্তি করানো হয়। ডেলিভারী ওয়ার্ডে কর্তব্যরত ডাক্তার ফুল অপসারণ করে রোগীর অবস্থা আশংকা জনক হওয়ায় “শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে” রেফার্ড করেন।কিন্তু লিপি খাতুনের শাশুড়ী শাহিদা বেগম টাঙ্গাইল হাসপাতালে না নিয়ে বাড়ীতে নিয়ে যায়।

পরে লিপির অবস্থার অবনতি হলে টাঙ্গাইল হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।এ ব্যাপারে ভূঞাপুর থানা মামলা হলে শুক্রবার(৮ নভেম্বর) ভোরে শাশুড়ী শাহীদা বেগমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন ভূঞাপুর থানা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সামসু জানান, লিপি খাতুনের বাবা আব্দুল মান্নান তিনজনকে আসামী করে মামলা করেন ।

আসামীরা হলো লিপি বেগমের স্বামী শাহ জামাল,শশুর আবু সামা এবং শাশুড়ী শাহীদা বেগম।তার মধ্যে শাশুড়ী শাহীদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

লিপি বেগমের মা জানান, প্রায় ৪ বছর পূর্বে ভাতিজা শাহজামাল ও আমার মেয়ে লিপি খাতুন গার্মেন্টেসে চাকুরী করা অবস্থায় মেয়ের সাথে প্রেম করে গোপনে ঢাকায় বিয়ে করে।পরে শাহ জামালের মা শাহীদা বেগম বিষয়টি মেনে নিতে পারেন নি।তাই বিভিন্ন ভাবে আমার মেয়েকে নির্যাতন করতো।একমাত্র শাশুড়ীর অবহেলার কারণে আমার মেয়ের মৃত্যু হয়েছে। আমি এর ন্যায্য বিচার চাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT