রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৪৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুই ছাগল চোরকে আটক করলেন ওসি নিজেই ◈ কালিহাতীতে বিধিনিষেধ না মানায় ১১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ অপহৃত কিশোরীকে পতিতালয়ে বিক্রির হুমকিতে মুক্তিপন আদায়ের চেষ্টা; ব্যবস্থা নিল পুলিশ ◈ ঠাকুরগাঁও এর হরিপুরে বিপুল সংখ্যক মাক্স ও সাবান বিতরণ ◈ নারায়ণগঞ্জে ছু‌রিকাঘা‌তে যুবক খুন ◈ কালিহাতীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ◈ ঘাটাইলের সাবেক এমপি মতিউর রহমানের স্ত্রীর মৃত্যু ◈ “হোসাইন’র কথায় অবমুক্ত হলো ইসলামিক গান আল-কোরআন” ◈ ঠাকুরগাঁও হাসপাতালে ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর ◈ শ্রীনগরের রুসদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আওলাদ হোসেন

ভূঞাপুরে শাশুড়ীর অবহেলায় ছেলের বৌ এর মৃত্যু, শাশুড়ী গ্রেফতার


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৯:১৭ PM, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৭৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

টাঙ্গাইলের ভূঞাপুরে শাশুড়ীর অবহেলায় এক ছেলের বৌ এর মৃত্যু হয়েছে ।
শুক্রবার(৭ নভেম্বর) টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের চর ভরুয়া গ্রামের লিপি খাতুন (২৫) নামে মহিলার মৃত্যু হয়েছে ।

জানা যায়, অর্জুনা ইউনিয়নের চর ভরুয়া গ্রামের লিপি খাতুন বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে এক কন্যা সন্তান প্রসব করে।সন্তান প্রসবের পরে ফুল না পড়ায় সকাল সাড়ে ৯ টায় ভূঞাপুর থানা স্বাস্থ্য কম্পপ্লেক্সে ভর্তি করানো হয়। ডেলিভারী ওয়ার্ডে কর্তব্যরত ডাক্তার ফুল অপসারণ করে রোগীর অবস্থা আশংকা জনক হওয়ায় “শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে” রেফার্ড করেন।কিন্তু লিপি খাতুনের শাশুড়ী শাহিদা বেগম টাঙ্গাইল হাসপাতালে না নিয়ে বাড়ীতে নিয়ে যায়।

পরে লিপির অবস্থার অবনতি হলে টাঙ্গাইল হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।এ ব্যাপারে ভূঞাপুর থানা মামলা হলে শুক্রবার(৮ নভেম্বর) ভোরে শাশুড়ী শাহীদা বেগমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন ভূঞাপুর থানা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সামসু জানান, লিপি খাতুনের বাবা আব্দুল মান্নান তিনজনকে আসামী করে মামলা করেন ।

আসামীরা হলো লিপি বেগমের স্বামী শাহ জামাল,শশুর আবু সামা এবং শাশুড়ী শাহীদা বেগম।তার মধ্যে শাশুড়ী শাহীদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

লিপি বেগমের মা জানান, প্রায় ৪ বছর পূর্বে ভাতিজা শাহজামাল ও আমার মেয়ে লিপি খাতুন গার্মেন্টেসে চাকুরী করা অবস্থায় মেয়ের সাথে প্রেম করে গোপনে ঢাকায় বিয়ে করে।পরে শাহ জামালের মা শাহীদা বেগম বিষয়টি মেনে নিতে পারেন নি।তাই বিভিন্ন ভাবে আমার মেয়েকে নির্যাতন করতো।একমাত্র শাশুড়ীর অবহেলার কারণে আমার মেয়ের মৃত্যু হয়েছে। আমি এর ন্যায্য বিচার চাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT