রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৩৬ অপরাহ্ণ

ভূঞাপুরে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৮:১৮ PM, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১১২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ভূঞাপুর উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, মাদক ও গুজব প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (১২নভেম্বর) বিকেলে ভূঞাপুর উপজেলা অডিটোরিয়ামে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, মাদক, ও গুজব প্রতিরোধে শিক্ষক, স্কাউট ও সাংবাদিকদের সাথে টাঙ্গাইলের জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরীন পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাংগাইলের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হালিম এডভোকেট, টাঙ্গাইল জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, ইসলামী ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার পরিচালক মোহাম্মদ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, বাল্যবিবাহ ও গুজব রোধে জনগণকে সোচ্চার হতে হবে।তারা আরো বলেন, এসব রোধ করতে পারলে একটি সুন্দর সমাজ গড়া সম্ভব হবে। মাদক শুধু একজন মানুষকে নয় একটা পরিবারকে ধ্বংসের দিকেও ঠেলে দেয়।
তারা সাম্প্রতিক গুজব ও গণপিটুনি প্রসঙ্গে বলেন, গুজবে কান দিবেন না। গুজব ছড়াবেন না। আইন নিজের হাতে তুলে নিবেন না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT