রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৪৬ অপরাহ্ণ

ভূঞাপুরের কয়েড়াতে স্টুডেন্ট’স এসোসিয়েশন এর ৮ম বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৪:৪০ PM, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ২১২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে “কয়েড়া স্টুডেন্ট’স এসোসিয়েশন” কর্তৃক আয়োজিত ৮ম তম বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
মেধাবী ছাত্র ছাত্রীদের মেধা যাছাই করা এবং মাদকমুক্ত সমাজ গঠন করার জন্যই এই আয়োজন বলে জানিয়েছে আয়োজক কমিটি।বৃত্তি পরীক্ষাটি প্রতি বছরের ন্যায় এবারো খুব সুন্দর ,মনোরম ও সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
পরীক্ষায় বিভিন্ন কিন্ডারগার্টেন ও প্রাথমিক বিদ্যালয়, মাদ্রাসা ও উচ্চ বিদ্যালয়ের ৫৫টি প্রতিষ্ঠানের মোট ৫৬০ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।
পরীক্ষা চলাকালে হলরুম পরিদর্শন করেন কয়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং পরীক্ষার কেন্দ্র সচিব আমিনুল ইসলাম জুয়েল, লোকের পাড়া ইউনিয়ন সচিব ও পরিক্ষা নিয়ন্ত্রক শেখ ফজলুল করিম, গোবিন্দাসী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন, কয়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. আব্দুস সবুর, কয়েড়া স্টুডেন্ট’স এসোসিয়েশনের সভাপতি পবিত্র সূত্রধর , সম্পাদক মো. মাসুদ রানা প্রমুখ ।
উল্লেখ্য উক্ত বৃত্তি পরীক্ষার ফলাফল চলতি মাসের ১০ তারিখে ঘোষণা করা হবে ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT