রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:২৭ পূর্বাহ্ণ

ভিকির সঙ্গে নিউইয়র্কে ২০২০ উদযাপন করবেন ক্যাট

প্রকাশিত : ০২:০৫ AM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৫৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সম্পর্ক গাঢ় হলেও প্রকাশ্যে আনতে নারাজ তারা। প্রেম জমে ক্ষীর হলেও মুখে কুলুপ এঁটেকে রয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগেই অমিতাভ বচ্চনের দিওয়ালি পার্টিতে দেখা যায় এই তারকাকে। এমনকি দুজনে একসঙ্গে পার্টি ছেড়ে বেরিয়ে অন্য বন্ধুর বাড়িতে দিওয়ালি উদযাপন করেছেন এই যুগল। সোশ্যাল মিডিয়ায় দুজনের ছবিও বেশ কয়েকবার ভাইরাল হয়েছে। তবে ভিকি-ক্যাটরিনা মুখে কুলুপ এঁটে থাকলেও দুজনের অনুরাগীরা বলছে অন্য কথা। তারা নাকি প্রেম করছেন এমইটাই শোনা যাচ্ছে বলিপাড়ায়। তবে দুজনের সম্পর্ক এতটাই মজবুত যে নতুন বছরও একসঙ্গে কাটাবেন ক্যাটরিনা এবং ভিকি কৌশল।

জানা গেছে, নতুন বছর সেলিব্রেশন করতে নিউইয়র্কে পাড়ি দিতে চলেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। নতুন বছরের সন্ধ্যাটা একান্তে কাটাতে চান তারা। ২০২০ একসঙ্গে স্বাগত জানাবেন ‘উরি’র ভিকি এবং ‘ভারত’র ক্যাটরিনা। তবে দুজনের সম্পর্কের কথা খুব একটা পুরানো নয়। করণের ‘কফি উইথ করণ সিজন ৬’ থেকেই ঘটনার সূত্রপাত। সেই শো’তে এসে অভিনেত্রী জানান, তিনি ভিকিকে পছন্দ করেন এবং তার সঙ্গে ছবি করতে চান। তবে উলটো দিক থেকেও এসেছে গ্রিন সিগন্যাল। ক্যাটরিনার এক কথাতেই রাজি হয়ে যান অভিনেতা। এমনকি কিছুদিন আগেও একটি রেস্তোরাঁয় দুজনকে একসঙ্গে দেখাও যায়। জানা যায়, ডিনার ডেটে গিয়েছিলেন ভিকি-ক্যাটরিনা। রেস্তোরাঁর এক রাঁধুনির সঙ্গেও সেলফি তোলেন তারা। এবং তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

উলেস্নখ্য, ভিকি এখন ব্যস্ত আছেন সুজিত সরকারের সর্দার উদাম সিংয়ের বায়োপিক নিয়ে। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা যাবে রোহিত শেট্টির ‘সূর্যবংশী’ ছবিতে অক্ষয়ের বিপরীতে। ২০২০ সালে মুক্তি পাবে ‘সূর্যবংশী’।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT