রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৫৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ মাদক সেবন না করতে পেরে যুবকের আত্মহত্যা ◈ কালিহাতীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা ◈ আড়িয়ালবিলে ধানে চলছে সেচ ◈ এখন অসুখের কারনে ভিক্ষা করতে পারিনা” আমারে একটা কার্ড করে দেন- সমতা বিবি! ◈ নবীগঞ্জে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ! গাড়ীসহ আটক ২ ◈ দশমিনায় বাল্য বিবাহের ঘটনায় মামলা, গ্রেফতার ১ ◈ ধামইরহাটে ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত, পুরো উপজেলাকে সেবার আওতায় আনার পরিকল্পনা ◈ ধামইরহাট প্রতিবন্ধী বিদ্যালয়ে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের ফিজিওথেরাপী প্রদান ◈ ধামইরহাটে যাচাই-বাছাইয়ে বাদ পড়া ৫৭ জন বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ◈ আসছে মানিকের ‘ফরিয়াদ’

ভালো স্ক্রিপ্টে কাজ করার জন্য মুখিয়ে থাকি: তিশা

প্রকাশিত : ০২:৩৭ PM, ১৮ ফেব্রুয়ারী ২০২১ বৃহস্পতিবার ৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নাটক, বিজ্ঞাপন সব মাধ্যমেই তার ব্যস্ততা ছিলো চোখে পড়ার মত। মাঝে একটা বিরতি তারপর আবার নতুন করে আলোচনায় আসা আবার হারিয়ে যাওয়া; এরমধ্যেই যেন চলছে অভিনেত্রী তাসনুভা তিশার এগিয়ে যাওয়া। গেল বছরের মাঝামাঝি সময়ে হুট করেই চলে আসেন তুমুল আলোচনায়। ওয়েব সিরিজ ‘আগস্ট ১৪’ দিয়ে ব্যাপক আলোচনায় আসেন কিন্তু সেই আলোচনা ধরে রাখতে পারেননি।

এরপর অনেক কাজ করলেও সেগুলো ঠিক আলোচনায় আসেনি। তার জন্য অবশ্য তিনি বসেও নেই। কাজ করে চলেছেন আপন মনে। এই অভিনেত্রী জানান, আমি তো বসে নেই, কাজ করছি। এরমধ্যে অনেকগুলো কাজ করেছি। গতকাল থেকে ঈদের কাজ শুরু করলাম। এছাড়া আরও অনেক কাজই রয়েছে সামনে।

সাম্প্রতি করা কাজগুলোর মধ্যে সাড়া পাওয়া কাজ সম্পর্কে তাসনুভা তিশা বলেন, অনেক কাজই করেছি, কিছু কাজের জন্য প্রশংসাও পেয়েছি। কিন্তু গেল বছরের ‘আগস্ট ১৪’ সিরিজের মত এতটাও না। কারণ, ওই কাজটা আমার জন্য একটা চ্যালেঞ্জ ছিলো। আমার দীর্ঘ ৭ বছরের ক্যারিয়ারে প্রথম এমন সাড়া পেয়েছিলাম। এরপর থেকে ভালো গল্প, স্ক্রিপ্ট খুঁজতাম কিন্তু সেরকম পাইনি।

তিনি আরও বলেন, আমি ভালো গল্প ও স্ক্রিপ্টে কাজ করতে চাই। কিন্তু সেরকম পাই না এখন। আমি তো সবসময়ই চেষ্টা করি নিজের সেরাটা দিয়ে ভালো কিছু করার।

আপনি নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী; যেটা অনেকেই স্বীকার করেন। কিন্তু তারপরও গুণী নির্মাতা বা ভালো স্ক্রিপ্টে আপনাকে না দেখা যাওয়ার কারণ কী? এমন প্রশ্নে তিশার উত্তর, এটা তো আসলে আমি জানিনা। পরিচালকরা ভালো বলতে পারবেন। তবে আমি সবসময়ই ভালো স্ক্রিপ্টে কাজ করার জন্য মুখিয়ে থাকি। কারো সাথেই কাজ করতে আমার আপত্তি নেই। আমি সবার সঙ্গেই কাজ করতে চাই।

সামনের পরিকল্পনা জানাতে গিয়ে ‘আগস্ট ১৪’ খ্যাত এই অভিনেত্রী বলেন, এখন ওটিটিতে ভালো ভালো কাজ হচ্ছে। ওটিটির জন্য কাজ করবো। এদিকেই এখন ফোকাস দেবো। বেশকিছু ওয়েবের কথা হয়ে আছে। দেখা যাক কী হয়!

বাংলাদেশ জার্নাল/আইএন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT